ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪
Sharenews24

বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচে আম্পায়ার থাকছেন যারা

২০২৪ মে ২৯ ২১:২২:৩১
বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচে আম্পায়ার থাকছেন যারা

স্পোর্টস ডেস্ক : চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মৌসুম। বিশ্বব্যাপী এই আসরে আম্পায়ার কে হবেন তা আগেই জানিয়ে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। কোন ম্যাচের দায়িত্বে কে থাকবেন তাও প্রকাশ করেছেন তারা।

গ্রুপ পর্বে বাংলাদেশ চারটি ম্যাচ খেলার সুযোগ পাবে। প্রতিটি ম্যাচেই টাইগাররা পাবে ভিন্ন আম্পায়ার জুটি।

এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। সাম্প্রতিক কিছু ঘটনার কারণে এই ম্যাচে আম্পায়ারদের দিতে হতে পারে কঠিন পরীক্ষা।

টেক্সাসে হতে যাওয়া সে ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন পল রাইফেল ও গফ। ম্যাচ রেফারির ভূমিকায় থাকবেন জিম্বাবুয়ের জেফ ক্রো।

১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের ম্যাচে আম্পায়ারের ভূমিকায় দেখা যাবে স্যাম নোগাজস্কি ও ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থকে। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কান রঞ্জন মাদুগালে।

বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচে আম্পায়ারের দায়িত্বে থাকবেন ভারতের জয়রমন মদনগোপাল ও নিউজিল্যান্ডের ক্রিস ব্রাউন। ১৩ জুন গড়াতে যাওয়া সে খেলায় ম্যাচ আম্পায়ার হিসেবে উপস্থিত থাকবেন রিচি রিচার্ডসন।

১৭ জুন গ্রুপ পর্বের শেষ ম্যাচে নেপালের বিপক্ষে লড়বে টাইগাররা। সে ম্যাচে অন-ফিল্ড আম্পায়ারের কাজ করবেন পাকিস্তানের আহসান রাজা ও নোগাজস্কি। ম্যাচ আম্পায়ারের দায়িত্বে থাকবেন রিচার্ডসন।

শেয়ারনিউজ, ২৯ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে