ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
Sharenews24

ডিভিডেন্ড পেল তিন মিউচ্যুয়াল ফান্ডের বিনিয়োগকারীরা

২০২৪ এপ্রিল ১৫ ১২:৪৪:০২
ডিভিডেন্ড পেল তিন মিউচ্যুয়াল ফান্ডের বিনিয়োগকারীরা

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত মিউচুয়াল ফান্ড খাতের তিন প্রতিষ্ঠান তাদের ইউনিট হোল্ডারদের কাছে ক্যাশ ডিভিডেন্ড পাঠিয়েছে।

প্রতিষ্ঠান তিনটি হলো- ভ্যানগার্ড এ এম এল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড, ভ্যানগার্ড এ এম এল বিডি ফিন্যান্স মিউচুয়াল ফান্ড ওয়ান এবং এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসইর সূত্র মতে, ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত সময়ের জন্য ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড; গত সেপ্টেম্বর ৩০, ২০২৩ সমাপ্ত সময়ের জন্য ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচুয়াল ফান্ড ওয়ান এবং গত ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত সময়ের জন্য এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ান ঘোষিত এই ক্যাশ ডিভিডেন্ড পাঠিয়েছে।

সূত্র জানায়, বিনিয়োগকারীদের কাছে বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) সিস্টেমসের মাধ্যমে ক্যাশ ডিভিডেন্ড পাঠিয়েছে কোম্পানি দুইটি।

আলোচ্য বছরের জন্য ভ্যানগার্ড রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড ইউনিট হোল্ডারদের শেয়ার প্রতি ০.৮০ শতাংশ, এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ান ৪.৫০ শতাংশ এবং ভ্যানগার্ড বিডি ফিন্যান্স মিউচুয়াল ফান্ড ২.০০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে।

শেয়ারনিউজ, ১৫ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে