ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
Sharenews24

স্বেচ্ছাসেবক দল নেতার ফেসবুকে পিস্তলের ছবি নিয়ে তোলপাড়

২০২৪ এপ্রিল ১৭ ২২:২৩:৫৫
স্বেচ্ছাসেবক দল নেতার ফেসবুকে পিস্তলের ছবি নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগর স্বেচ্ছাসেবক দলের এক নেতার ভুয়া ফেসবুক আইডিতে পিস্তলের ছবি আপলোড করায় নেতাকর্মীদের মধ্যে তোলপাড় চলছে।

স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন পিস্তলের ছবি আপলোড করে তারিক সুলায়মান নামে এক ব্যক্তিকে হত্যার হুমকি দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় মঙ্গলবার রাতে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মিল্টনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তারিক সুলাইমান।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমান উল্লাহ বারী অভিযোগের তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এই অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন অভিযুক্ত রিয়াজ মাহমুদ খান মিল্টন।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি মিল্টন তার নিজের ফেসবুক আইডিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন। এর কিছু সময় পর তারিক সুলাইমান নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে একই পিস্তলের ছবিসহ বিভিন্ন মিথ্যা তথ্য পোস্ট করেন মিল্টন।

এছাড়া তারিকের মোবাইল ফোনে অপরিচিতি নম্বর থেকে কল করে হত্যার হুমকি দেওয়ার কথা বুধবার থানায় করা লিখিত অভিযোগে বলা হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের একাধিক নেতাকর্মী জানান, এক নেতার ফেসবুক আইডি থেকে পিস্তলের ছবি আপলোডের ঘটনায় তারা বিস্মিত। তাই এ ঘটনার সঙ্গে জড়িতদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

নগর স্বেচ্ছাসেবক দলের ২নং যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন বলেন, এই অভিযোগ মিথ্যা। তিনি (তারেক) রাজনৈতিক কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

শেয়ারনিউজ, ১৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে