ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪
Sharenews24

দুবাইয়ে দাউদ ইব্রাহিমের অনুষ্ঠানে পারফর্ম করেছেন অক্ষয়পত্নী টুইঙ্কল

২০২৪ এপ্রিল ২১ ২২:৪৮:৫৫
দুবাইয়ে দাউদ ইব্রাহিমের অনুষ্ঠানে পারফর্ম করেছেন অক্ষয়পত্নী টুইঙ্কল

বিনোদন ডেস্ক : আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে সরাসরি যোগ রয়েছে বলিউড ইন্ডাস্ট্রির। দাউদ ইব্রাহিমকে মন রেখে চলতে হয় তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের।

তবে এই গুঞ্জন টিনসেলটাউনে নতুন নয়। এমনকী বেশ কয়েক বছর আগে খবর ছড়িয়ে পড়েছিল যে দুবাইয়ে দাউদের পার্টিতে নাকি ডান্স পারফর্ম করেছিলেন অক্ষয়পত্নী টুইঙ্কল খান্না। ২০১০ সালে এই নিয়ে খিলাড়ি কুমারকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, এসব খবর ভিত্তিহীন। সেই ঘটনার এত বছর পর এবার মুখ খুললেন খোদ টুইঙ্কল।

অক্ষয় কুমারের সঙ্গে বিয়ের পর থেকেই অভিনয় জগৎ থেকে কার্যত ছুটি নিয়েছেন টুইঙ্কল। দুই সন্তানের মা তিনি। চুটিয়ে বই লেখেন। সেই টুইঙ্কলের সঙ্গেই নাকি যোগ ছিল ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণের মূল চক্রী দাউদের!

মুম্বইয়ের অন্ধকার জগতের বিভিন্ন কার্যকলাপের সঙ্গে জড়িত যে ডনকে এখনও ছুঁতে পারে না পুলিশ। সেই ডনের আয়োজিত অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন টুইঙ্কল! অক্ষয় ঘরনি সাফ জানিয়ে দিলেন, পুরোটাই ভুয়ো খবর।

বলে দেন, ‘‘শুনেছি, আমি নাকি দাউদের ডাকে নাচতে গিয়েছিলাম। যদিও আমার ছেলেমেয়েরা ভাবে, আমার নাচ আর রেস্টলিং দেখা একই রকম। তবুও যদি দাউদ চান, অনেক ভালো শিল্পীকে নিজের অনুষ্ঠানে ডাকতেই পারবেন। আমি তাদের মধ্যে পড়ি না। গোটাটাই মিথ্যে খবর।’

টুইঙ্কলের দাবি, বিভিন্ন ধরনের ভুয়ো খবরই তাঁর নজরে পড়ে আজকাল। কোথাও বিবৃত ছবি ব্যবহার করে মিথ্যে খবর প্রচারের চেষ্টা হয় তো কোথাও করোনা ভাইরাসের ভুল তথ্য তুলে ধরে আতঙ্ক তৈরি করা হয়। তেমনই একটা মিথ্যে খবর হল তাঁর সঙ্গে দাউদ যোগের রটনাও। এসব এখন তাঁর গা সওয়া হয়ে গিয়েছে বলেও জানান টুইঙ্কল। সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ারনিউজ, ২১ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে