ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

বান্ধবী খুঁজে পেতে যুক্তরাষ্ট্রে বিলবোর্ডে বিজ্ঞাপন!

২০২৪ এপ্রিল ৩০ ১৭:০৬:২৪
বান্ধবী খুঁজে পেতে যুক্তরাষ্ট্রে বিলবোর্ডে বিজ্ঞাপন!

নিজস্ব প্রতিবেদক : বান্ধবী খুঁজে পেতে গিলবার্টি একটি অভিনব কাজ করেছেন। তিনি একটি বড় বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়েছেন। খরচ সপ্তাহে ৪০০ ডলার।

ভারতের এনডিটিভি’ খবরে বলা হয়, যুক্তরাষ্ট্রের টেক্সাসে বিলবোর্ডটিতে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে গিলবার্টি ভালো সাড়া পাচ্ছেন।

ছরের পর বছর এভাবে একা থাকার পর, গিলবারটি হাঁপাচ্ছে। তিনি এখন এই অবস্থা থেকে বেরিয়ে আসতে চান। গিলবার্টি তার একাকীত্ব দূর করার জন্য একজন বান্ধবী খুঁজছে, যাকে সে বিয়ে করতে চায়।

নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়, গিলবার্টি মাত্র দুই সপ্তাহে ৪০০টির বেশি ফোনকল পেয়েছেন। এ ছাড়া তিনি প্রায় ৫০টি ই–মেইল পেয়েছেন।

২০ ফুট চওড়া বিলবোর্ডটিতে গিলবার্টির একটি ছবি আছে। বিলবোর্ডে কিছু বার্তা লেখা আছে। যার মূল কথা হলো গিলবার্টি একাকী পুরুষ। তিনি অন্যত্র যেতেও রাজি। তিনি বিয়ের জন্য একজন নারীর খোঁজে আছেন।

গিলবার্টি আগে বিয়ে করেছিলেন। তিনি এক সন্তানের বাবা। তবে তাঁর ভাষ্যমতে, তিনি ২০১৫ সাল থেকে ‘সিঙ্গেল’।

গিলবার্টির ভাষ্য, বিজ্ঞাপন দেওয়ার পর তিনি যাঁদের কাছ থেকে ফোনকল পেয়েছেন, তাঁদের বেশির ভাগই তাঁকে ধনী ভাবছেন। তাঁরা আসলে তাঁর ‘অর্থ’ চান।

তবে গিলবার্টির আশা, তিনি শিগগিরই তাঁর জন্য সঠিক মানুষটিকে খুঁজে পাবেন। শিগগিরই তাঁর সঙ্গে দেখা হবে। তবে সেই মানুষটি এখনো তাঁকে ফোন করেননি।

গিলবার্টির ভাষ্য, তিনি যাঁকে খুঁজছেন, তাঁর মধ্যে তিনটি বিষয় থাকা চাই। আনুগত্য, সততা ও আন্তরিকতা। এই তিন বিষয়ে কোনো ছাড় দিতে রাজি নন তিনি।

গিলবার্টি বলেছিলেন যে তিনি সঠিক পুরুষের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যে কোনও জায়গায় থাকতে ইচ্ছুক। যদি সে তার স্বপ্নের সঙ্গী খুঁজে পায়, তাহলে সে যুক্তরাজ্যে যেতেও আপত্তি করবে না।

গিলবার্টি তার কর্মজীবনে একজন ব্র্যান্ড প্রবর্তক ছিলেন। এখন তিনি অবসর জীবনযাপন করছেন। নিজের সম্পর্কে, গিলবার্টি বলেছেন তার অবসরের আয় রয়েছে। তার শারীরিক অবস্থা ভালো। তার বয়স দেখা যাচ্ছে না। তিনি একজন খোলা মনের মানুষ। তিনি একজন ভালো শ্রোতাও বটে।

গিলবার্টি তার আগের স্ত্রী সম্পর্কে বলেছিলেন, তিনি তার 26 বছরের জুনিয়র ছিলেন। তাই এখন তার সম্ভাব্য সঙ্গী বয়সে ছোট হলে সমস্যা নেই।

শেয়ারবাজার, ৩০ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে