ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪
Sharenews24

পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা দেখলেই বিরিয়ানি ফ্রি!

২০২৪ এপ্রিল ২২ ১৫:৪০:৩৭
পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা দেখলেই বিরিয়ানি ফ্রি!

নিজস্ব প্রতিবেদক : পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা দেখলেই মিলছে বিরিয়ানি। বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে তুলে দেওয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি।

দর্শক টানতে শনিবার থেকে থেকে এই বিশেষ অফার চালু করেছে হল কর্তৃপক্ষ। বিষয়টি এলাকায় আলোচনার জন্ম দিয়েছে, হলে দর্শক সমাগমও বাড়ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি ১৯৮৪ সালে স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ।

বর্তমানে এই ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ ও পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমাটি হলটিতে প্রদর্শিত হচ্ছে। 'লিপস্টিক' ছবিটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান।

ঝাঙ্গার সিনেমা হলে আসন সংখ্যা ৫শ। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। এখন টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শনার্থীকে এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে। আগামী এক মাস এই বিনামূল্যের খাবার ব্যবস্থা চলবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শন করা হচ্ছে। কিন্তু প্রচণ্ড গরমের কারণে প্রতিদিন দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শকের উপস্থিতি কম থাকছে।

তবে সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় হল ভর্তি দর্শক পাওয়া যাচ্ছে। হল কর্তৃপক্ষ বলছে, দর্শকদের আশানুরূপ সাড়া মিলেছে।

হলে আগত এক দর্শক বলেন, ‘প্রথমে বিশ্বাস করিনি। একজনের কাছে শুনে এখানে সিনেমা দেখতে এসেছি। সিনেমা হলে টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি পাওয়ার বিষয়টি এবারই প্রথম।’

ধুনটে ঝংকার সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, ‘টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি দেওয়াতে আমরা ভালোই সাড়া পাচ্ছি। দর্শক টানতেই আমরা এই ব্যবস্থা নিয়েছি।’

তিনি বলেন, ‘আগের মতো ব্যবসা হচ্ছে না আমাদের, তবে আশা রাখছি, নির্মাতারা ভালো ছবি তৈরি করলে আবারও সিনেমা হলমুখী হবেন দর্শকেরা।’

শেয়ারনিউজ, ২২ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে