ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
Sharenews24

বিগত নির্বাচন অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে : ইসি রাশেদা

২০২৪ এপ্রিল ২৯ ০৯:২৬:১৬
বিগত নির্বাচন অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে : ইসি রাশেদা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কমিশনের বার্তা একটাই, অবাধ, নিরপেক্ষ একটা সুন্দর ভোট হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

রোববার (২৮ এপ্রিল) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

রাশেদা সুলতানা বলেন, আমরা যে জাতীয় নির্বাচনটা করেছি, আপনারা সবাই বলেছেন ইলেকশনটা অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে, সুন্দর ও সুষ্ঠু হয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা চাই, ভোটাররা আসবেন, তারা নির্ভয়ে ভোট দিয়ে চলে যাবেন। যে বা যারাই এ নির্বাচনে আইনের ব্যত্যয় ঘটাবার চেষ্টা করবে, কেউ ছাড় পাবে না।

ইসি রাশেদা বলেন, এটা একটা বড় নির্বাচন। জনগণই এখানে প্রার্থী ও ভোটার। আমরা চাই, একটি অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক। ভোটাররা যাতে নিশ্চিতভাবে ভোট প্রয়োগ করতে পারেন, সেটা আমরা নিশ্চিত করব। আমাদের কমিশনের একটাই বার্তা, তা হলো অবাধ, নিরপেক্ষ ও সুন্দর ভোট হবে।

তিনি বলেন, চরাঞ্চলের ভোট গ্রহণেও বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। চরাঞ্চলের দুর্গম কেন্দ্রে ভোটের আগের দিন ব্যালটসহ সরঞ্জামাদি যাবে। যোগাযোগ ভালো এমন কেন্দ্রগুলোতে বিগত নির্বাচনের মত সকালে ব্যালটসহ সরঞ্জামাদি পাঠানো হবে।

সভায় উপস্থিত ছিলেন, রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, গাইবান্ধার জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মোত্তালিব প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১০টায় ইসি রাশেদা সুলতানা গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আলোচনা সভা করেন।

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে