ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

ইউসুফ পাঠানের হাতে মাটির ব্যাংকে জমা টাকা তুলে দিচ্ছেন নারীরা!

২০২৪ মে ০৫ ১১:২২:১৭
ইউসুফ পাঠানের হাতে মাটির ব্যাংকে জমা টাকা তুলে দিচ্ছেন নারীরা!

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক তারকা অলরাউন্ডার ইউসুফ পাঠান। সম্প্রতি ক্রিকেট থেকে অবসর নিয়ে রাজনীতিতে নতুন ক্যারিয়ার গড়তে যাচ্ছেন এই তারকা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর তৃণমূল কংগ্রেস থেকে ভারতীয় জাতীয় নির্বাচনে প্রার্থী হয়েছেন ইউসুফ।

চলতি মাসে অনুষ্ঠিত হবে ভারতীয় জাতীয় সংসদের নিম্নকক্ষ লোকসভা নির্বাচন। এ নির্বাচনে পশ্চিমবঙ্গের বহরামপুর আসন থেকে নির্বাচন করছেন ইউসুফ পাঠান। ইতোমধ্যে প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। সেই তালিকায় নাম রয়েছে ইউসুফ পাঠানের।

কলকাতার বিখ্যাত ব্রিগেড প্যারেড মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল। লোকসভা নির্বাচনে পাঠানকে নির্বাচিত করতে তার হাতে লক্ষ্মীর ভাণ্ডার তথা মাটির ব্যাংকে জমানো টাকা তুলে দিচ্ছেন নারীরা।

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা হাতে পেয়ে আবেগ আর ধরে রাখতে পারেননি ভারতীয় সাবেক তারক। কান্না জড়িত কণ্ঠে পাঠান বলেন, ‘এই ঋণ কী করে শোধ করব আমি জানি না।'

প্রায় ৫০ জন নারী তাদের প্রাপ্ত অর্থ তৃণমূল প্রার্থীর হাতে তুলে দিয়েছেন। স্থানীয় সীমা মণ্ডল নামে এক নারী বলেন, 'ইউসুফ পাঠানের প্রচারের খরচের জন্য এই টাকা আমি তার হাতে তুলে দিয়েছি।'

ইউসুফ পাঠান ভারতের হয়ে ৫৭টি ওয়ানডে আর ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। ব্যাট হাতে তিনি সংগ্রহ করেন দুই ফিফটিতে ১ হাজার ৪৬ রান। আর বল হাতে শিকার করেন ৪৬ উইকেট।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২০১২ ও ২০১৪ সালে শিরোপাও জিতেন। ২০১৪ সালের আইপিএলে মাত্র ১৫ বলে রেকর্ড দ্বিতীয় দ্রুততম ফিফটি হাঁকান।

শেয়ারনিউজ, ০৫ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে