ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

স্টেজ শোতে সুনিধিকে পানির বোতল ছুঁড়ে মারলেন দর্শক

২০২৪ মে ০৫ ১৫:৫৬:১৫
স্টেজ শোতে সুনিধিকে পানির বোতল ছুঁড়ে মারলেন দর্শক

বিনোদন প্রতিবেদক : হাজার হাজার দর্শকের সামনে মঞ্চে গান গাইছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী সুনিধি চৌহান। দর্শকদের উচ্ছ্বাশের পারদ যখন তুঙ্গে তখনই ঘটল এক অপ্রীতিকর ঘটনা।

হঠাৎ মঞ্চে ধেয়ে এল পানির বোতল। আঁতকে উঠলেন গায়িকা। পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে দিলেন মোক্ষম জবাব। তার এমন আচরণে দর্শকরা আরও উচ্ছ্বশিত হয়েছে।

ভারতের দেরাদুনে একটি শো করছিলেন সুনিধি চৌহান। তিনি মঞ্চে গান গাইছিলেন। শুনেই উল্লাসে ফেটে পড়েন শ্রোতারা। কিন্তু পানির বোতলে তাল আছে। গানের মাধ্যমে দর্শকদের এই চমকের জবাব দিয়েছেন সুনিধি চৌহানও।

৪০ বছর বয়সী এই শিল্পী মাইক হাতে নিয়ে ছোটখাটো কথা বললেন। তারপর বললেন, বোতলটা এভাবে ছুড়ে মারলে কী হবে বল! কি হবে বলুন, শো বন্ধ হয়ে যাবে। আপনারা কি চান?" দর্শকরা চিৎকার করে শো বন্ধের বিরুদ্ধে বলতে থাকে।

এদিকে, সুনিধির অনুষ্ঠানের স্টেজ শোর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা এর নিন্দা করেছেন।

একজন লিখেছেন, “একজন শিল্পীর দিকে এভাবে পানির বোতল নিক্ষেপ করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এতে শিল্পীর পরিশ্রম ও প্রতিভাকে অসম্মান করা হয়। যদি তাদের কাজের প্রশংসা করতেই হয়, তাহলে সম্মান করতে শিখুন।”

চার বছর বয়স থেকেই অভিনয় করছেন সুনিধি চৌহান। তখন তার নাম ছিল নিধি। সুনিধি নামটি সুরকার জুটি কল্যাণজি-আনন্দজি দিয়েছিলেন।

সংগীতশিল্পী এই নামটিকে নিজের জন্য ভাগ্যবান বলে মনে করেন। এক সময় চুটিয়ে প্লে-ব্যাক করেছেন। তবে এখন লাইভ শো বেশি করেন সুনিধি চৌহান।

শেয়ারনিউজ, ০৫ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে