ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
Sharenews24

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বুটক্যাম্পে যোগ দিতে যুক্তরাষ্ট্র গেলেন মাহমুদ

২০২৪ এপ্রিল ১৫ ২৩:৫৯:১১
গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বুটক্যাম্পে যোগ দিতে যুক্তরাষ্ট্র গেলেন মাহমুদ

আন্তর্জাতিক ডেস্ক : আস্থা গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ ১০ গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বুটক্যাম্পে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গেছেন।

২১ এপ্রিল পর্যন্ত এই সফরে তিনি বিশ্ব বিখ্যাত এমআইটি বোর্ড অফ ট্রাস্টি, হার্ভার্ড কেনেডি স্কুলের উপদেষ্টা সদস্য, চেয়ার স্ট্যানফোর্ড ইনস্টিটিউট এবং গুগলের ডিসিসিভ টেকনোলজির জনক জন ডানা চিশোলমের তত্ত্বাবধানে প্রকল্পটি উপস্থাপন করবেন।

মাহমুদ একজন ফিনটেক বিশেষজ্ঞ, সার্টিফাইড আইএস অডিটর, সফল উদ্যোক্তা এবং অনেক স্টার্ট-আপের সংগঠক। তিনি এআইএম বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি।

মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থানকালে, তিনি টেক জায়ান্ট টুইটার, অ্যাডোবি, এয়ারবিএনবি, মেটা, সিসকো এবং স্ট্যানফোর্ড সিড অফিস পরিদর্শন করবেন।

মাহমুদ দেশীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে স্টার্ট-আপকে জনপ্রিয়করণ, মানবকল্যাণে স্টার্টআপ ব্যবহারের সহজ মডেল, সমস্যা সমাধানের জন্য স্টার্টআপের টেকসই ব্যবহারের পদ্ধতি ও প্রয়োগ এবং উদ্যোক্তা মডেল সম্পর্কে ধারণাপত্র এবং প্রকল্প উপস্থাপন করবেন।

আবদুল্লাহ আল মাহমুদ যুক্তরাষ্ট্র সফরকালে সেখানকার বেশ কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে আস্থা গ্রুপের চুক্তিতে স্বাক্ষর করার কথা রয়েছে।

শেয়ারবাজার, ১৫ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে