ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

চলতি সপ্তাহে আসছে তিন কোম্পানির ডিভিডেন্ড

২০২৩ ডিসেম্বর ০৪ ০৭:৩০:৪১
চলতি সপ্তাহে আসছে তিন কোম্পানির ডিভিডেন্ড

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি সপ্তাহে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস ও মামুন এগ্রো প্রোডাক্টস লিমিটেড।

কোম্পানি তিনটির মধ্যে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন ও মামুন এগ্রো প্রোডাক্টস ৩০ জুন, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস ৩১ ডিসেম্বর, ২০২২ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

কোম্পানিগুলোর মধ্যে পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেসের বোর্ড সভা আগামী ৫ ডিসেম্বর বিকাল সাড়ে ৩টায়, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের বোর্ড সভা ৬ ডিসেম্বর বিকাল ৫টায় এবং মামুন এগ্রো প্রোডাক্টসের ৭ ডিসেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানি তিনটির মধ্যে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন ও পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস মূল মার্কেটের কোম্পানি। আর মামুন এগ্রো প্রোডাক্টস এসএমই মার্কেটের কোম্পানি।

কোম্পানিগুলোর মধ্যে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন ও মামুন এগ্রো প্রোডাক্টস চালু কোম্পানি।

অন্যদিকে, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস বন্ধ কোম্পানি এবংএর শেয়ার লেনদেন অনেকদিন যাবত স্থগিত রয়েছে।

শেয়ারনিউজ, ০৪ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে