ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

ঢাকার মধ্যেই নামকরা ৫টি রিসোর্টের খবর

২০২৩ ডিসেম্বর ২৩ ১৩:৫৬:৩৮
ঢাকার মধ্যেই নামকরা ৫টি রিসোর্টের খবর

লাইফস্টাইল ডেস্ক : ব্যস্ততম জীবনে ছুটির ফাঁকে প্রিয় মানুষদের নিয়ে লম্বা সময় আনন্দে কাটাতে চান না এমন মানুষ পাওয়া কঠিন। তাদের জন্য এই প্রতিবেদনে ঢাকার মধ্যেই দারুণ ৫টি রিসোর্টের খবর দেওয়া হলো।

জল তরঙ্গ- মোহাম্মদপুরে বসিলা রোডে এই রিসোর্টটি অবস্থিত। এখানে সারা দিনের স্টেকেশন ছাড়াও রয়েছে রাতে থাকার ব্যবস্থা। সঙ্গে মিলবে পুলে সাঁতার কাটাসহ বিভিন্ন আয়োজন। শীতের সময় এখানে চলছে বাজেট ফ্রেন্ডলি প্যাকেজ ৬৫০ টাকায় সেট মেন্যু আর দেড় ঘণ্টা সুইমিংপুল ব্যবহারের সুযোগ, বিশেষ ব্যবস্থায় সুইমিংপুলে থাকছে গরম পানি।

শীতলক্ষ্যা রিসোর্ট- পূর্বাচল ৩০০ফিট কাঞ্চন ব্রিজ পার হয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে এর অবস্থান। সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সারা দিনের স্টেকেশন কাটাতে পারবেন এখানে। রয়েছে জনপ্রতি ৯০০-১ হাজার ৩০০ টাকার প্যাকেজ। আর সেই সঙ্গে আনলিমিটেড সুইমিংপুল ব্যবহারের সুযোগ। ১ হাজার ৩০০ টাকার প্যাকেজে সকালের নাশতা অন্তর্ভুক্ত। বাংলা, চায়নিজ, ওরিয়েন্টাল লাঞ্চ আর বিকেলের নাশতার বেশ ভালো ব্যবস্থা আছে। সেই সঙ্গে সুন্দর খোলামেলা পরিবেশ আর শীতলক্ষ্যা নদীতে নৌকাভ্রমণের ব্যবস্থা তো আছেই।

নিউ ভিশন ইকো সিটি- ঢাকার ঠিক পাশেই বসিলা পার হয়ে মধুসিটিতে গড়ে উঠেছে অনেক রিসোর্ট৷ এর মধ্যে নিউ ভিশন ইকো সিটি বেশ সুন্দর। নিজের মতো করে পরিবারের সঙ্গে দুই-এক দিন সময় কাটানো বা ডে ট্রিপে স্টেকেশনের জন্য বেশ সুন্দর আর নিরিবিলি এই জায়গা। রাতে থাকলে চারদিকে শুনতে পাবেন শিয়ালের ডাক, ঝিঁঝি পোকার আওয়াজ। রাতে বাগানে রয়েছে বারবিকিউ করার ব্যবস্থা। আরামে সময় কাটানোর জন্য বেশ ভালো একটা জায়গা এটি।

গ্র্যান্ড ভাওয়াল রিসোর্ট- বসিলা হয়ে আটিবাজার কেরানীগঞ্জ মডেল টাউনে অবস্থিত নান্দনিক এই রিসোর্ট। এখানে রয়েছে সুইমিংপুল, জাকুজি, পুল পার্টির ব্যবস্থা, জুসবারসহ বিনোদনের বিপুল আয়োজন। ৩৫০ টাকায় লকারসহ সুইমিংপুল ব্যবহার করা যায় এই রিসোর্টে। ৫০০-১ হাজার টাকায় বিভিন্ন প্যাকেজের খাবার মিলবে।

লেকভিউ রিসোর্ট অ্যান্ড রিট্রিট- সাভারের মধুমতি মডেল টাউন আমিনবাজারে এই রিসোর্ট অবস্থিত। সবুজের সমারোহ, সুন্দর স্থাপত্য, সুইমিংপুল মিলিয়ে বন্ধুরা বা পরিবারের সবাই মিলে স্টেকেশনের জন্য দারুণ এক জায়গা এটি। ৪০০ অতিথির ধারণক্ষমতাসম্পন্ন এই রিসোর্টে বিয়ে, গায়েহলুদ, করপোরেট অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনের ব্যবস্থা রয়েছে। নিজস্ব পার্কিং, ক্যাটারিং, বারবিকিউ, কিডস জোন রয়েছে এখানে।

শেয়ারনিউজ, ২৩ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে