ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

বিকিনি পরে বাসে উঠে পড়লেন যুবতী! নেটপাড়ায় ভাইরাল

২০২৪ এপ্রিল ১৮ ১৮:০০:৪৯
বিকিনি পরে বাসে উঠে পড়লেন যুবতী! নেটপাড়ায় ভাইরাল

ডেস্ক রিপোর্ট : দিল্লিতে জনাকীর্ণ বাসে চড়ে বিকিনি পরা এক মহিলার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ক্লিপটি তার সহযাত্রীদের প্রতিক্রিয়াও ক্যাপচার করে।

যদিও কেউ কেউ অভিব্যক্ত করেছেন যে তারা হতবাক হয়েছিলেন এবং এটিকে "অশ্লীলতা" বলে অভিহিত করেছেন, অন্যরা যুক্তি দিয়েছেন যে তিনি যা চান তা পরা তার পছন্দের মধ্যে পরে।

ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করার সময় একজন এক্স ইউজার লিখেছেন - “আসলে কী ঘটছে। ক্লিপে দেখা যায়, বিকিনি পরা মহিলা বাসে প্রবেশ করেন এবং কিছুক্ষণ পরেই তার পাশে দাঁড়ানো আরেক মহিলা যাত্রী বাসের অন্য অংশে চলে যান। অন্য একজন যাত্রীও মহিলার কাছ থেকে সরে যান। অপর একজন ব্যক্তি বাসে ওই মহিলাকে নিজের আসন ছেড়ে দেন। পোস্টটি শেয়ার করা হয়েছে একদিন আগে। তারপর থেকে এটি ৫ লাখ ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটি মানুষের কাছ থেকে আরও কড়া মন্তব্য পেয়েছে। আবার কেউ কেউ বাসে বিকিনি পরা মহিলার সমালোচনা করলেও অন্যরা তাকে সমর্থন করেন।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে কয়েকজন হাস্যোজ্জ্বলতার পথও নিয়েছিলেন। একজন এক্স ইউজার রসিকতা করে লিখেছেন - "হয়তো সে বাসে 'আমার সঙ্গে প্রস্তুত হন' -এর ট্রেন্ড অনুসরণ করার চেষ্টা করছিল।"

আরেকজন ইউজার বিস্মিত হয়ে নিজের কমেন্টে লিখেছেন - “কেন? গ্রাহ্য করি না এই?"

আরও অনেক ইউজার মাইক্রো ব্লগিং সাইট এক্স -এর ভাইরাল হওয়া ভিডিয়োর কমেন্ট সেকশনে মন্তব্য করেছেন।

বিকিনি পরে বাসে উঠে পড়লেন যুবতী! নেটপাড়ায় ভাইরাল

তৃতীয় একজন কমেন্টে বলল - “এটা তার শরীর এবং তার পছন্দ। তাকে একা ছেড়ে দিন।”

চতুর্থ একজন কমেন্টে লিখেছেন - "এটাই, আমি এক্স -এ সব কিছু দেখেছি। এটা ক্লান্তিকর।"

এই ভাইরাল হওয়া ভিডিও মাইক্রো ব্লগিং সাইট এক্স -এ ১৭ এপ্রিল ২০২৪ তারিখে পোস্ট করা হয়েছিল। যার পর থেকে এই ক্লিপটি ক্রমাগত ভাইরাল হতে শুরু করেছে। এই ভাইরাল হওয়া ভিডিও মাইক্রো ব্লগিং সাইট এক্স -এ ১ মিলিয়নের বেশি ভিউ সংগ্রহ করতে সক্ষম হয়েছে।

এই ভাইরাল হওয়া ভিডিও মাইক্রো ব্লগিং সাইট এক্স -এ ২ হাজারের বেশি লাইক ও ৩০০ -এর বেশি কমেন্ট এসেছে। ভাইরাল হওয়া ভিডিয়োটি ৫০০ -এর বেশি ইউজার শেয়ারও করেছেন। অনেকে এটি সেভও করেছেন। সূত্র: এখনই সময়।

শেয়ারনিউজ, ১৮ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে