ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
Sharenews24

অস্ট্রেলিয়ায় ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের কমিটি গঠন

২০২৪ এপ্রিল ২৯ ১২:১৫:৩৬
অস্ট্রেলিয়ায় ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের কমিটি গঠন

প্রবাস ডেস্ক : অস্ট্রেলিয়ার ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের বার্ষিক সাধারণ সভা ও ২০২৪-২৫ বর্ষের জন্য নতুন কার্যকরী কমিটি এবং ২০২৪-২৭ বর্ষের ব্যবস্থাপনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকাল ১০টায় বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে দিনের কার্যসূচি শুরু হয়।

বাংলা স্কুলের বিদায়ী সাধারণ সম্পাদক কাজী আশফাক রহমান সবাইকে স্বাগত জানিয়ে গত দুই বছরের স্কুলের বিভিন্ন কার্যক্রমের বিবরণী তুলে ধরেন।

এরপর কোষাধ্যক্ষ মুহাম্মদ নুরুল ইসলাম শাহিন আয়-ব্যয়ের আর্থিক বিবরণী উপস্থাপন করেন। অধ্যক্ষ রুমানা খান মোনা শিক্ষা কার্যক্রমের নানামুখী দিক নিয়ে আলোচনা করেন।

বিদায়ী সভাপতি মশিউল আজম খান স্বপন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বাংলা স্কুলের অব্যাহত উন্নয়নের ধারাকে চলমান রেখে পথ চলার আহ্বান জানান।

তিনি বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে রিটার্নিং অফিসার ড. খায়রুল হক চৌধুরীর হাতে নির্বাচন পরিচালনার দায়িত্ব ভার অর্পণ করেন।

রিটার্নিং অফিসার ড. চৌধুরী মনোনয়ন ফরম যাচাই বাছাই শেষে ২০২৪-২৫ বর্ষের জন্য নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। নতুন কার্যকরী কমিটিতে ফায়সাল খালিদ শুভ সভাপতি ও রাফায়েল রোজারিও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। কমিটির অন্য সদস্যরা হলেন নুরুল ইসলাম শাহিন সহ-সভাপতি, মোস্তফা হাসান জিষান কোষাধ্যক্ষ, সুমিত রায় ক্রীড়া সম্পাদক।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- মশিউল আজম খান স্বপন, কাজী আশফাক রহমান, রুমানা খান মোনা, ইয়াকুব আলী ও লুৎফা খালেদ। ব্যবস্থাপনা পর্ষদ সদস্য পদে পুনর্নির্বাচিত হয়েছেন নাজমুল আহসান খান, আব্দুল জলিল ও শাহ আলম সৈয়দ।

উল্লেখ্য, ক্যাম্বেলটাউন বাংলা স্কুল প্রতি রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ধর্ম বর্ণ নির্বিশেষে সব বাংলা ভাষাভাষীদের জন্য উন্মুক্ত থাকে।

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে