ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
Sharenews24

ইতালী প্রবাসীর মৃত্যুর ৩ বছর পর রহস্য উন্মোচন করেছে পিবিআই

২০২৪ এপ্রিল ২৯ ১৯:৪০:০১
ইতালী প্রবাসীর মৃত্যুর ৩ বছর পর রহস্য উন্মোচন করেছে পিবিআই

নিজস্ব প্রতিবেদক : অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গোপালগঞ্জের মুকসুদপুরের বাসিন্দা ও ইতালি প্রবাসী বাচ্চু শেখের মৃত্যু হয় ৩ বছর আগে। তিন বছর পর সেই মামলার রহস্য উন্মোচিত হয়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সত্যতা প্রকাশ করেন আসামি আমির হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের এসআই ফিরোজ আহমেদ জানান, ২০২১ সালের ৯ মার্চ ইতালি প্রবাসী বাচ্চু শেখ হানিফ এন্টারপ্রাইজের একটি বাসে করে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার তপারকান্দি গ্রামে আসছিলেন।

পথিমধ্যে আজিয়ান পার্টির সদস্য আমির হুসেন ও তার দল ভিকটিমকে নিয়ে বেইলাইন করে তাকে মাদকদ্রব্য মিশ্রিত বিস্কুট খাইয়ে তার জিনিসপত্র নিয়ে যায়। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে বাসের হেলপার তার স্ত্রীকে ডেকে ছাগলচিরা এলাকায় নামিয়ে দিয়ে বাসটি বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যায়।

পরে বাচ্চু শেখ গুরুতর অসুস্থ হলে তাকে প্রথমে মাদারীপুরের রাজোই স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় নিহত বাচ্চু শেখের স্ত্রী মুকসুদপুর থানায় মামলা করেছেন। দীর্ঘ তদন্তের পর গোপালগঞ্জ পিবিআই প্রধান আসামি আমির হোসেনকে গ্রেফতার করলে জিজ্ঞাসাবাদে আসল ঘটনা বেরিয়ে আসে এবং তিনি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে গোপালগঞ্জ পিবিআই পুলিশ সুপার আবুল কালাম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে