ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

বাংলায় দুর্নীতির দোকান খুলেছে তৃণমূল : মোদি

২০২৪ মে ০৪ ০৬:১৬:১০
বাংলায় দুর্নীতির দোকান খুলেছে তৃণমূল : মোদি

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেস রাজ্যে দুর্নীতির দোকান খুলেছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সম্প্রতি অভিযোগ উঠেছে, তৃণমূল কংগ্রেস শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্র জাল করে এবং লক্ষাধিক টাকা ঘুষ নিয়ে চাকরি দিয়েছে।

পশ্চিমবঙ্গের আমোদপুর, বোলপুর, বীরভূমে বিজেপি প্রার্থীদের সমর্থনে আয়োজিত জনসভায় ভারতের প্রধানমন্ত্রী এসব কথা বলেন। ভারতের সাত দফা লোকসভা নির্বাচনের তৃতীয় ধাপের ভোট হবে ৭ মে পশ্চিমবঙ্গের চারটি আসনে। নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে একাধিক জনসভা করেছেন মোদি।

নরেন্দ্র মোদী বলেন, তৃণমূল এখন বাংলায় দুর্নীতির দোকান খুলেছে। তাই শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্র বা ওএমআর ফর্ম জাল করে লক্ষ লক্ষ টাকা ঘুষ দিয়ে চাকরি দিয়েছে তৃণমূল কংগ্রেস। এবার দুর্নীতির সঙ্গে জড়িতদের কোনো সুরক্ষা নেই। এদের সবার শাস্তি হওয়া উচিত। কাউকে ছাড় দেওয়া হবে না। এটাই মোদির গ্যারান্টি।

ভারতের প্রধানমন্ত্রী বলেন, সন্দেশখালী বাংলায় মাফিয়া শাসনের ফল। এখন সন্দেশখালীতে জড়িতদের রক্ষার চেষ্টা চলছে। কিন্তু কেউ রক্ষা পাবে না। লুটেরা নিরাপদ নয়। যারা গরীবের সম্পদ ও অর্থ লুট করেছে তাদের মুক্তি দেওয়া হবে না। লুটেরাদের টাকা সংগ্রহ করে গরিবদের মধ্যে বিতরণ করা হবে।

মোদি বলেন, তৃণমূল লুটেরা বাংলার শিশুদের ভবিষ্যৎ নষ্ট করেছে। তিনি বলেন, শিক্ষায় দুর্নীতি, কয়লায় দুর্নীতি—সবাই এখন শিক্ষা পাবে। মোদী আরও বলেন, এটি তৃণমূলের দুর্নীতির একটি ট্রেলার মাত্র। সামনে আরো অনেক ছবি আছে। এবার বাংলার মানুষ যোগ্য জবাব দেবে।

শেয়ারনিউজ, ০৪ মে ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে