ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান

২০২৪ মে ০৪ ২২:১৫:২০
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান

নিজস্ব প্রতিবেদক : ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান সংযুক্ত আরব আমিরাত সরকারের কাছ থেকে সম্মাননা পাচ্ছেন। সৃজনশীল সংস্কৃতি বিভাগে প্রথম বাংলাদেশি তারকা হিসেবে সাকিবকে গোল্ডেন ভিসার সুপারিশ করেছে সংযুক্ত আরব আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয়। এই প্রক্রিয়া শেষ হয় ১৮ এপ্রিল।

তবে বরাবরের মতো এত বড় অর্জন নিজের কাছেই রেখেছেন সাকিব। শনিবার বিকেলে মুক্তির অপেক্ষায় থাকা শাকিবের দরদ ছবির পরিচালক অনন্য মামুন বিষয়টি প্রকাশ্যে আনেন।

মামুন বলেন, সংযুক্ত আরব আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয়ে আবেদনের ভিত্তিতে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের তারকাদের মধ্যে প্রথম গোল্ডেন ভিসা পাওয়ার গৌরব অর্জন করেছেন শাকিব খান! কয়েকদিনের মধ্যে শাকিব খান দেশটিতে গিয়ে এই পুরস্কার গ্রহণ করবেন।

ইউএই সরকার বিনিয়োগকারী, উদ্যোক্তা, পেশাদার, গবেষক এবং বিজ্ঞান, শিল্প, সংস্কৃতি, ক্রীড়া এবং স্বাস্থ্যের মতো বিভিন্ন ক্ষেত্রে অসামান্য শিক্ষার্থীদের জন্য গোল্ডেন ভিসা প্রদান করে। দেশটি গত কয়েক বছরে চলচ্চিত্র, খেলাধুলা ও বিনোদনের ক্ষেত্রে কিছু বিখ্যাত ব্যক্তিত্বকে গোল্ডেন ভিসা দিয়েছে।

এই ভিসার আওতায় এই তারকা দীর্ঘদিন সেখানে থাকতে পারবেন এবং তার পরিবারও বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। তাদের কাজ করতে এবং সেখানে দীর্ঘ ছুটি কাটাতে কাগজপত্র করতে হবে না।

সংযুক্ত আরব আমিরাতের এই বিভাগে গোল্ডেন ভিসা প্রাপ্ত বলিউড সেলিব্রিটিদের মধ্যে রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খান, সঞ্জয় দত্ত এবং কমল হাসান। এবার একই ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে প্রথম গোল্ডেন ভিসা পেলেন শাকিব খান।

শেয়ারনিউজ, ০৪ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে