ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

হেলিকপ্টারে চড়ে সরকারি চাকরিজীবীর বিলাসী বিয়ে

২০২৪ মে ০৫ ১১:১৫:০৪
হেলিকপ্টারে চড়ে সরকারি চাকরিজীবীর বিলাসী বিয়ে

নিজস্ব প্রতিবেদক : বিয়েকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বর উড়ে এসেছিন বিয়ে করতে। তাকে বরণ করতে ভিড় করেছেন গ্রামবাসী। এমন রাজকীয়ভাবে বিয়ে করতে রাজবাড়ীর পাংশা উপজেলার নারায়ণপুর গ্রামে উড়ে আসেন বর। যা দেখে অবাক বনে যান স্থানীয়রা।

শুক্রবার (৩ মে) দুপুরে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরণ করার পর সেখান থেকে বরকে বরণ করে প্রাইভেটকারে বাড়িতে নিয়ে আসেন কনেপক্ষ। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিকেলে নববধূকে নিয়ে নিজ বাড়ির উদ্দেশে শেখ মনির আকাশে উড়াল দেন।

বরে নাম, শেখ মনির (২৬)। উপজেলার হাজরাপাড়া গ্রামের কালাম শেখের ছেলে। মনির পেশায় একজন সরকারি চাকরিজীবী। কনের নাম, মেছাম্মাৎ তাবাচ্ছুম (১৯)। তিনি নারায়ণপুর গ্রামের সৌদি আরব প্রবাসী নজরুল ইসলামের মেয়ে।

শেখ মনির বলেন, 'আমার বড় বোন লাকি ও দুলাভাই মাসুদ মিয়াসহ পরিবারের অন্য সদস্যদের ইচ্ছা ছিল আমাকে হেলিকপ্টারে করে বিয়ে করাবে। তাদের সেই ইচ্ছা পূরণ করতেই আজ হেলিকপ্টারে বরযাত্রী নিয়ে এসে বিয়ে করলাম। এতে আমি খুব খুশি।'

কনে মেছাম্মাৎ তাবাচ্ছুম বলেন, 'সচরাচর হেলিকপ্টারে বিয়ে হয় না। আমার বর হেলিকপ্টারে বরযাত্রী নিয়ে এসেছে। এটি একটি ব্যতিক্রমী আয়োজন। এজন্য আমার খুব ভালো লাগছে।'

কনের বাবা নজরুল ইসলাম বলেন, 'মেয়ের জামাই ও তার পরিবারের ইচ্ছাতে হেলিকপ্টারে বরযাত্রী এসেছে। আমরাও তাদের সাদরে গ্রহণ করেছি। খুব ভালো লাগছে।'

বরের দুলাভাই মাসুদ মিয়া বলেন, 'পরিবারের অন্য সদস্যদের পাশাপাশি আমার ও আমার স্ত্রী লাকির খুব বেশি ইচ্ছা ছিল মনিরকে হেলিকপ্টারে করে বিয়ে করাবো। সেই ইচ্ছাটা আজ পূরণ হলো। ওদের দাম্পত্য জীবন যেন সুখের হয়, সবাই দোয়া করবেন।' প্রথমবারের মতো হেলিকপ্টারে এমন রাজকীয় বিয়ে দেখে উচ্ছ্বসিত গ্রামবাসী।

গ্রামবাসী জানায়, এই অঞ্চলে এ ধরনের বিয়ে এটাই প্রথম। এর আগে কোনদিন এরকম রাজকীয় বিয়ে হয়নি। বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব মাত্র পাঁচ কিলোমিটার। এতো অল্প দূরত্বের পথে এই আয়োজন সত্যি ব্যতিক্রম।

জানা গেছে, হেলিকপ্টারে বরযাত্রী আসা যাওয়ার জন্য তিন ঘণ্টায় খরচ গুনতে হয়েছে দেড় লাখ টাকা।

শেয়ারনিউজ, ০৫ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে