ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ৮ কোম্পানি

২০২৪ মে ০৫ ২০:০৭:১০
ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ৮ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-আইডিএলসি ফাইন্যান্স, পূবালী ব্যাংক, ফিনিক্স ইন্স্যুরেন্স, সাউথইস্ট ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, যমুনা ব্যাংক, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স ও সেনা কল্যাণ ইন্স্যুরেন্স।

কোম্পাগুলোর মধ্যে ফিনিক্স ইন্স্যুরেন্স ও পূরবী জেনারেল ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

অন্যদিকে, আইডিএলসি ফাইন্যান্স, পূবালী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, যমুনা ব্যাংক ও সেনা কল্যাণ ইন্স্যুরেন্স ৩১ মার্চ, ২০২৪ সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

কোম্পানিগুলোর মধ্রে আডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ৯ মে, বিকাল ৩টায়, পূবালী ব্যাংকের ৮ মে, বিকাল ৩টায়ম, ফিনিক্স ইন্স্যুরেন্সের ৯ মে, বিকাল ৫টায়, সাউথইস্ট ব্যাংকের ৮ মে, বিকাল ৩টায়, শাহজালাল ইসলামী ব্যাংকের ৯ মে, বিকাল ৩টায়, যমুনা ব্যাংকের ১৪ মে, বিকাল ৪টায়, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ১২ মে, বিকাল ৩টায় এবং সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের ৯ মে, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

শেয়ারনিউজ, ০৫ মে ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে