ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

সন্তানকে কুমিরভর্তি খালে ফেলে দিলেন মা!

২০২৪ মে ০৬ ১৭:৪৯:১৬
সন্তানকে কুমিরভর্তি খালে ফেলে দিলেন মা!

আন্তর্জাতিকব ডেস্ক : ৬ বছরের বিশেষ চাহিদাসম্পন্ন শিশু বিনোদ। বাবা রবি কুমার ও মা সাবিত্রীর মধ্যে প্রায়ই তাকে নিয়ে ঝগড়া হতো। এ নিয়ে তর্ক-বিতর্ক শেষে মা ছেলেকে কুমিরভর্তি খালে ফেলে দেন। ঘটনার পরদিন খাল থেকে শিশুটির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকে। সোমবার (০৬ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, স্বামীর সঙ্গে ঝগড়ার পর কর্ণাটকে এক নারী তার বিশেষ চাহিদা সম্পন্ন ছয় বছরের ছেলেকে কুমিরভর্তি খালে ফেলে দেন। এই ঘটনার পরদিন শিশুটির ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায় বলে সোমবার পুলিশ জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সাবিত্রী (৩২) বাসাবাড়িতে ঝিয়ের কাজ করেন। বিনোদ ছিল জন্মগতভাবে বধির এবং মূক। এ ছাড়া সাবিত্রী-রবি কুমার দম্পতির দুই বছর বয়সী আরও এক ছেলে সন্তান রয়েছে।

সাবিত্রী পুলিশকে জানিয়েছেন, তার স্বামী রবি কুমার রাজমিস্ত্রির কাজ করেন। ছেলেকে নিয়ে রবি প্রায়ই সাবিত্রীকে কটূক্তি করতেন এবং তাদের ছেলেকে খালে ছুড়ে ফেলতে বলতেন।

তিনি বলেন, ‘এই ঘটনার জন্য আমার স্বামী দায়ী। তিনি প্রায়ই বলতেন, ছেলেকে মরতে দাও এবং সে কেবল খেতেই পারে। আমার স্বামী যদি এভাবে বলতেই থাকে, আমার ছেলে আর কতটা অত্যাচার সহ্য করবে? আমার দুঃখের কথা জানাতে আমি কোথায় যাব?’

সংবাদমাধ্যম বলছে, ছেলেকে নিয়ে শনিবার বিকেলে আবার তাদের মধ্যে ঝগড়া হয়। শনিবারের সেই ঝগড়ার পর সাবিত্রী তার ছেলেকে উত্তর কন্নড় জেলার খালে নিয়ে গিয়ে কুমিরভর্তি খালে ফেলে দেন।

পরে স্থানীয় লোকেরা পুলিশকে খবর দেয় এবং এর পরপরই দমকল কর্মীদের নিয়ে সেখানে তল্লাশি শুরু করা হয়। তবে রাতভর তল্লাশি চললেও কিছু পাওয়া যায়নি এবং পরদিন সকালে শিশুটির লাশ পাওয়া যায়।

তবে মরদেহ ছিল অর্ধ-খাওয়া ও ক্ষতবিক্ষত। অর্থাৎ শিশুটির মরদেহের ডান হাত ছিল না এবং সারা শরীরে ছিল কামড়ের দাগ। শিশুটি যে কুমিরের কামড়েই প্রাণ হারিয়েছে এতেই সেটির ইঙ্গিত পাওয়া যায়।

এই ঘটনায় রবি ও সাবিত্রী দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ারনিউজ, ০৬ মে ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে