ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

ভোট কিনতে গিয়ে এমপিপুত্রের শ্বশুর আটক

২০২৪ মে ০৮ ০৬:২১:৪৯
ভোট কিনতে গিয়ে এমপিপুত্রের শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক : উপজেলা পরিষদ নির্বাচনের ভোটের আগের দিন রাতে নোয়াখালীর সুবর্ণচরে ভোটারদের মাঝে টাকা বিলি করার সময় চেয়ারম্যান প্রার্থী আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুরকে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (০৭ মে) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুররের সঙ্গে আরও চারজনকে আটক করা হয়।

আতাহার ইশরাক সাবাব চৌধুরী স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে৷ তিনি উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তার প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

স্থানীয় লোকজনের অভিযোগ, চরবাটা কাজল মার্কেট এলাকায় একটি কালো রঙের গাড়িতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে অর্থ বিলি করছিলেন আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুর শাহীন এবং এমপি একরামুলের এপিএস সুনীল বাবু৷

এই সময় স্থানীয়রা গাড়িসহ (ঢাকা মেট্রো-ঘ ২১-৩২৮৯) তাদের আটক করে। এক ব্যক্তি ঘটনার দৃশ্য ভিডিও করে ফেসবুকে প্রচার করলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

এদিকে এমপি একরামুলের অনুসারীরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সেলিমের সমর্থকদের ওপর হামলা চালিয়ে আটককৃতদের উদ্ধার করে।

এই সময় আতাহার ইসরাকের সমর্থক এবং খায়রুল আনম সেলিমের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে৷ এই ঘটনায় খায়রুল আনম সেলিমের ৩ সমর্থক আহত হয়৷ পরে ঘটনাস্থলে বিজিবি এবং পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়৷

এরপর সংবাদ সম্মেলন করের অধ্যক্ষ এএইচ খায়রুল আনম সেলিম। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভোটারদের প্রভাবিত করতে রাতে সাধারণ মানুষের মধ্যে টাকা বিলি করার সময় স্থানীয়রা আমার প্রতিপক্ষ প্রার্থীর শ্বশুরসহ কয়েকজনকে আটক করে।

তিনি বলেন, আটককৃতরা কেউ এই এলাকার ভোটার না। বহিরাগতরা আমার নির্বাচনী এলাকায় এসে টাকা বিলি করে ভোট কিনতে চাচ্ছে।

এই বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলম ভূঁইয়া বলেন, 'স্থানীয়রা একটি গাড়ি আটক করলে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও বিজিবি গিয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনাস্থল থেকে একজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ারনিউজ, ০৮ মে ২০২৪

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে