ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

কুরিয়ারে বন্ধুর কাছে ‘ইয়াবা’ উপহার পাঠাতে গিয়ে ধরা

২০২৩ আগস্ট ২৮ ১৬:২৯:১৯
কুরিয়ারে বন্ধুর কাছে ‘ইয়াবা’ উপহার পাঠাতে গিয়ে ধরা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে মো. ইয়াবাসহ সোহান আলী (২০) ও জাহিদ হাসান দিপু (২০) নামে দুই ছাত্রকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ আগস্ট) রাত ৯টায় মিরপুর মডেল থানার ৬ নম্বর সেকশনের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ২য় তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা দুইজনেই ইনস্টিটিউট অফ সায়েন্স ট্রেড এন্ড টেকনোলজি নামের একটি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। সোমবার (২৮ আগস্ট) দুপুরে মিরপুর মডেল থানার ওসি মো. মহসীন গণমাধ্যমকে এ তথ্য জানান।

মো. মহসীন বলেন, তারা এই ইয়াবা তাদের আরেক বন্ধুর কাছে উপহার হিসেবে পাঠাচ্ছিলেন। ঝুঁকি এড়াতে সেই ইয়াবা যাচ্ছিল ইয়ারফোনের নামে, ইয়ারফোনের প্যাকেটে। দুজন একই মেসে থাকতেন। সেখান থেকেই তাদের বন্ধুত্ব। বর্তমানে তাদের কলেজ বন্ধ থাকায় এক বন্ধু চলে যান মেহেরপুর। সেই বন্ধুর জন্যই উপহার হিসেবে ইয়াবা পাঠাচ্ছিলেন দিপু ও সোহান।

ওসি বলেন, কেউ যাতে সন্দেহ না করে তাই তারা ইয়ারফোনের মোড়কে ইয়াবাগুলো পাঠাচ্ছিলেন। ঝুঁকি এড়াতে তারা সেই প্যাকেট নিয়ে যান সুন্দরবন কুরিয়ার সার্ভিসে। কিন্তু কুরিয়ার সার্ভিসের কর্মীদের সন্দেহ হলে তারা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে। এরপর ইয়ারফোনের প্যাকেট খুলে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শেয়ারনিউজ, ২৮ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে