ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
Sharenews24

হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা

২০২৪ এপ্রিল ২৭ ১৬:১৪:৩৩
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক : হেলিকপ্টারের সিটে বসার সময় পড়ে গিয়ে চোট পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার (২৭ এপ্রিল) লোকসভা ভোটের দু’টি প্রচারসভায় যোগ দিতে দুর্গাপুর থেকে হেলিকপ্টারে চড়ে আসানসোলে যাচ্ছিলেন। এসময় দুর্ঘটনাটি ঘটে।

একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, গাড়ি থেকে নেমে হেলিকপ্টারের দিকে এগিয়ে যাচ্ছেন মমতা। তার পেছনে কিছু দূরেই হাঁটছেন ইন্দ্রনীল সেন। মমতা সিঁড়ি ধরে উঠছিলেন। ধীরে ধীরে হেঁটে ভেতরে প্রবেশও করেন।

কিন্তু আসনের সামনে পৌঁছে হঠাৎই তার হাত ফসকে যায়। তাতেই পড়ে যান তিনি। মুখ্যমন্ত্রীর দেহরক্ষীকে দেখা যায় ব্যস্ত হয়ে এগিয়ে যেতে। নিচু হয়ে মমতাকে উঠতে সাহায্য করতেও দেখা যায় তাকে।

সম্প্রতিই এক জনসভায় তিনি বলেন, ‘হেলিকপ্টার হিট চেম্বার হয়ে থাকে। প্রচণ্ড গরমে কষ্ট হচ্ছে, শরীরের পানি শুকিয়ে যাচ্ছে। এই গরমে নির্বাচন করা উচিৎ হয়নি।’ কিন্তু তার পরেও ভোটের প্রচার সভায় রাশ টানেননি।

তবে পড়ে গেলেও নিজের সভা বাতিল করেননি মমতা। দ্রুত উঠে সামলে নেন। কপ্টারও রওনা হয় কুলটিতে মমতার প্রথম সভার উদ্দেশে। যথাসময়েই সেখানে পৌঁছে যান তৃণমূলনেত্রী। বক্তৃতাও শুরু করেন।

চোট নিয়ে সেই সভায় একটি কথাও বলেননি মুখ্যমন্ত্রী। বলেননি পড়ে যাওয়ার কথাও। বরং অন্য সভাগুলিতে যেভাবে তিনি উচ্চস্বরে বিরোধীদের তোপ দাগেন, সেইভাবেই ভাষণ দিয়েছেন মমতা। মঞ্চের এ দিক থেকে ও দিক নিরন্তর হেঁটে যেমন বক্তৃতা করেন, সেভাবেই করেছেন বক্তৃতাও।

শেয়ারনিউজ, ২৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে