ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

কুষ্টিয়ায় হানিফের কেন্দ্রে ভোট পড়েছে ১৫৫টি

২০২৪ মে ০৮ ২১:৪৪:৪৯
কুষ্টিয়ায় হানিফের কেন্দ্রে ভোট পড়েছে ১৫৫টি

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই কুষ্টিয়া সরকারি কলেজ বিজ্ঞান ভবন কেন্দ্রে মাত্র ১৫৫টি ভোট পড়েছে।

ওই কেন্দ্রে মোট দুই হাজার ৩৮০ ভোটের মধ্যে এই ভোট ৬.৫১ শতাংশ। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার তাপস কুমার সেন গুপ্ত এই তথ্য নিশ্চিত করেছেন।

এই ১৫৫ ভোটের মধ্যে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান আতা পেয়েছেন ১৪৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আবু আহাদ আল মামুন পেয়েছেন ৬টি। আর নষ্ট হয়েছে ৩টি ভোট।

কুষ্টিয়া সরকারি কলেজ কেন্দ্রটি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনের অন্যতম কেন্দ্র। এই কেন্দ্রে ভোটার মাহবুব উল আলম হানিফের চাচাতো ভাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান আতাও।

এদিন সকাল ৮টার কিছু পরে সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা তার সন্তানকে সঙ্গে নিয়ে ভোট দিতে আসেন। তখন তিনি বলেন, রাতে বৃষ্টি হওয়ায় ভোটার উপস্থিতি কম হতে পারে।

পরে সকাল ১০টার দিকে ভোট দিতে আসেন মাহবুব উল আলম হানিফ। সে সময় পর্যন্ত দুই ঘণ্টায় ভোট পড়েছিল ১৫টি।

মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের বলেন, বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি কম হচ্ছে। এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপির ভোট বর্জনের আহ্বানে সাড়া দিয়ে ভোটার উপস্থিতি কম হয়েছে- এটা ভাবার কোনো কারণ নেই। কারণ বিএনপি জনবিচ্ছিন্ন দল।

কুষ্টিয়া সদর উপজেলার অন্যান্য কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। কোথাও কোনো লাইন দেখা যাচ্ছে না। দীর্ঘদিন পর কেন্দ্রে ভোটাররা এসেছেন।

শেয়ারনিউজ, ০৮ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে