ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪
Sharenews24

স্কুলে আসতে দেরি, তাই বলে শিক্ষিকাকে এভাবে মারবেন অধ্যক্ষ (ভিডিও)

২০২৪ মে ০৪ ১৮:৩২:১৪
স্কুলে আসতে দেরি, তাই বলে শিক্ষিকাকে এভাবে মারবেন অধ্যক্ষ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : দেরি করে স্কুলে আসায় শিক্ষককে মারধর করলেন এক মহিলা অধ্যক্ষ। আর তা থামাতে গেলে অধ্যক্ষের চালকও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন।

এমনই একটি ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গুঞ্জন চৌধুরীকে সেখানকার অধ্যক্ষ লাঞ্ছিত করেছেন।

তবে ধস্তাধস্তির সময় ওই শিক্ষক তার কাপড় ছিঁড়ে ফেলার চেষ্টা করেন বলে অভিযোগ করেন তিনি।

ভিডিওতে দেখা যায়, শ্রেণীকক্ষে ক্ষুদে শিক্ষার্থীদের সামনে শিক্ষকের ওপর চড়াও হন অধ্যক্ষ। এই সময় বাঁচতে থাকা শিক্ষিকা অধ্যক্ষের শার্ট মুঠি ধরে টানেন। আর অধ্যক্ষের চালক ও আরেক নারী সহকর্মী তাদের ছেড়ে দেওয়ার চেষ্টা করছিলেন।

এক পর্যায়ে শিক্ষকের মুখে আঘাত করেন অধ্যক্ষ। এই সময় তাদের এক সহকর্মীকে পেছন থেকে বলতে শোনা যায়, এটি ভিডিও করা হচ্ছে। ম্যাডাম খারাপ ব্যবহার করছেন। আপনি কি এই ধরনের আচরণের সাথে একমত?

স্কুলে আসতে দেরি, তাই বলে শিক্ষিকাকে এভাবে মারবেন অধ্যক্ষ (ভিডিও)

ধস্তাধস্তির সময় অধ্যক্ষ ও শিক্ষক উভয়েই অশ্লীল ভাষা ব্যবহার করেন বলে অভিযোগ।

ঘটনার দ্বিতীয় পর্যায়ে শিক্ষক ক্লাস রুমের দরজার কাছে দাঁড়িয়ে থাকা অধ্যক্ষের কাছে যাওয়ার চেষ্টা করেন। এই সময় অধ্যক্ষের চালক তাকে ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দিলে উভয়ের মধ্যে হাতাহাতি হয়।

এরপর অধ্যক্ষ ও মহিলা দুজনেই একে অপরকে 'নির্লজ্জ মহিলা' বলে গালি দেন। এই ঘটনায় মারধরের শিকার শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অধ্যক্ষ।

শেয়ারনিউজ, ০৪ মে ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে