ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

আবারও ভক্তকে চড় মারতে তেড়ে গেলেন সাকিব

২০২৪ মে ০৬ ১৪:২২:০১
আবারও ভক্তকে চড় মারতে তেড়ে গেলেন সাকিব

নিজস্ব প্রতিবেদক : তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান কথা বলছিলেন প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে। এই সময় হঠাৎ এক দর্শক ছবি-সেলফি তুলতে এলেই ঘটে অবাঞ্চিত ঘটনা।

আজ সোমবার (০৬ মে) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ চলছে প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। ৯টায় টস হওয়ার কথা থাকলেও তা নির্ধারিত সময়ে হয়নি। গত রাতে বৃষ্টি হওয়ায় আউটফিল্ড ভেজা থাকায় দেরিতে টস হয়। টসের ২০ মিনিট আগে ঘটে এই ঘটনা।

তখন দুই কোচ মোহাম্মদ সালাহ উদ্দিন ও সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব আল হাসান। বোলিং কৌশল নিয়েই যে কথা বলছিলেন, তা তাদের অ্যাকশন দেখেই বোঝা গেছে। সে সময় খেলোয়াড়বেশে এক দর্শক মাঠে ঢুকে পড়েন সাকিবের সঙ্গে সেলফি তুলতে।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার ছবি তুলতে মানা করলেও নাছোড় দর্শক তা শুনলে তো! এর প্রেক্ষিতে সাকিব মেজাজ হারিয়ে ভক্তকে গলাধাক্কা দিয়ে বের করে দেন। তাঁকে (ভক্ত) চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার।

ভক্তের ওপর তেড়ে যাওয়ার ঘটনা সাকিবের আগেও আছে ৷ এবারও স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে হবে সমালোচনা। তবে এখানে নিরাপত্তাকর্মীদের দায়িত্ব নিয়েও রয়েছে প্রশ্ন।

এবার ডিপিএলেই ফতুল্লায় মাঠেই দর্শক ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। খেলোয়াড়বেশে এলে নিরাপত্তাকর্মীরাও ধন্দে পড়ে যান এই ভেবে যে তিনি আসলে খেলোয়াড় নাকি ভক্ত!

আজ টস জিতে ফিল্ডিং নিয়েছে সাকিবের দল শেখ জামাল। প্রথমে ব্যাটিং পাওয়া প্রাইম ব্যাংক এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৮ ওভারে ২ উইকেটে ১৪৩ রান করেছে।

সাকিব ৬ ওভার বোলিং করে ৩০ রানে ১ উইকেট নিয়েছেন। উইকেটটি তিনি নিয়েছেন প্রাইম ব্যাংক ওপেনার শাহাদাত হোসেন দিপুর। তামিম ইকবাল করেছেন ২৫ বলে ২২ রান।

শেয়ারনিউজ, ০৬ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে