ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

ভালো খেলতে না পারলে লিটন হয়ে যায় ‘ঠন ঠন দাস’

২০২৪ মে ০৭ ১৩:৪৫:০৫
ভালো খেলতে না পারলে লিটন হয়ে যায় ‘ঠন ঠন দাস’

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে চলতি সিরিজে রান পাচ্ছেন না বাংলাদেশ দলের তারকা ওপেনার লিটন কুমার দাস। যে কারণে আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে লিটন দাসের থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। একই সাথে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায়ও অনেক সমালোচনা হচ্ছে।

ক্রিকেটারদের নিয়ে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় ভক্ত-সমর্থকদের নেতিবাচক মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

সোমবার (৬ মে) সংবাদমাধ্যমকে জাতীয় দলের সাবেক ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেছেন, দল নিয়ে বেশি নাড়াচাড়া, ঘাঁটাঘাঁটি, কথাবার্তা বলা ঠিক না। এ জন্য দেশে খেলা হলে ছেলেরা আরো বেশি চাপে থাকে।

তিনি বলেন, নিউজিল্যান্ড ক্রিকেট দল একটা ম্যাচ হারলে ওদের দেশের মানুষ তেমন প্রতিক্রিয়া দেখায় না। অথচ আমরা যদি হারি বা খারাপ খেলি, তখন বলা হয় লিটন পারছে না, তখন আমাদের কাছে লিটনের নাম ঠনঠন দাস হয়ে যায়।

তিনি আরো বলেন, লিটন এখন অনেক অভিজ্ঞ। তাকে তার মতো খেলতে দেওয়া উচিত। ওর খেলা ওকেই চিন্তা করতে হবে।

জাতীয় দলের সাবেক এই ম্যানেজার বলেন, লিটন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান। ওর অফ ফর্ম থাকতেই পারে। ক্রিকেটে ফর্ম– অফ ফর্ম দুটিই আছে। হয়তো লিটন এখন একটু অফ ফর্মে আছে। বাংলাদেশকে সার্ভিস দেওয়ার জন্য ও মাত্র একটি ইনিংস দূরে।

শেয়ারনিউজ, ০৭ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে