ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪
Sharenews24

আজ আসছে ১৩ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

২০২৪ এপ্রিল ২৫ ০৬:২৬:৩০
আজ আসছে ১৩ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির বোর্ড সভা আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলো নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করবে। ডিএসই ও লঙ্কাবাংলা অ্যানালাইসিস পোর্টাল সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- আল আরাফা ইসলামী ব্যাংক, গ্লোবাল ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, নিটল ইন্সুরেন্স, রানার অটো, ইনটেক, জেএমআই সিরিঞ্জ, পাওয়ারগ্রীড, রেনউইক যজেনশ্বর ও রেকিট বেনকিজার।

কোম্পানিগুলোর মধ্যে আল আরাফা ইসলামী ব্যাংক, গ্লোবাল ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক ও নিটল ইন্সুরেন্স ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, গ্লোবাল ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, নিটল ইন্সুরেন্স, রানার অটো, ইনটেক, জেএমআই সিরিঞ্জ, পাওয়ারগ্রীড, রেনউইক যজেনশ্বর ও রেকিট বেনকিজার জানুয়ারি-মার্চ’২৪ সময়ের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করবে।

উল্লেখ্য, গ্লোবাল ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক ও নিটল ইন্সুরেন্স একই সভায় ২০২৩ অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে এবং ২০২৪ অর্থবছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

শেয়ারনিউজ, ২৫ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে