ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪
Sharenews24

তৃণমূলের দুর্নীতি ২৬ হাজার পরিবারের সুখ কেড়ে নিয়েছে: মোদি

২০২৪ এপ্রিল ২৬ ১৬:০০:৫৬
তৃণমূলের দুর্নীতি ২৬ হাজার পরিবারের সুখ কেড়ে নিয়েছে: মোদি

আন্তর্জাতিক ডেস্ক : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, শিক্ষা ক্ষেত্রে এমন দুর্নীতি তৃণমূল করেছে যে ২৬ হাজার পরিবারের সুখ কেড়ে নিয়েছে। মালদার সভা থেকে এসএসসি-র চাকরি বাতিল নিয়ে তৃণমূলকে আক্রমণ করে এ কথা বলেন মোদি।

দ্বিতীয় দফায় পশ্চিমবঙ্গের দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট আসনে ভোট চলছে শুক্রবার। তার মধ্যেই রাজ্যে প্রচারে এসেছেন মোদি। মালদহ উত্তরের বিজেপির প্রার্থী খগেন মুর্মু ও মালদহ দক্ষিণের বিজেপির প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী হয়ে পুরাতন মালদহে সভা করেন তিনি।

সেই প্রচার সভা থেকেই কেন্দ্রীয় প্রকল্প থেকে শুরু করে এসএসসি নিয়োগ দুর্নীতি— একাধিক বিষয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, চাকরির জন্য ঋণ করে টাকা দিয়ে এখন পরিবারগুলোর রুজিরুটিই চলে গিয়েছে। যুব সমাজের উন্নতির রাস্তা বন্ধ করে দিয়েছে তৃণমূল।

বামেদের প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী বলেছেন আগে বাম, এখন তৃণমূল শাসনে বাংলার সম্মান ধূলিস্যাৎ হয়েছে। তৃণমূলের জমানায় শুধু একটাই কথা হাজার কোটির দুর্নীতি। উন্নয়নের বদলে হাজার হাজার কোটির দুর্নীতি হয়েছে।

ভারতের প্রধানমন্ত্রীর মুখে একে একে শোনা গিয়েছে সারদা, রোজভ্যালি, গরুপাচার, রেশন, নিয়োগ দুর্নীতির কথা। নরেন্দ্র মোদী আরও বলেছেন দুর্নীতি করেছে তৃণমূল আর ভুগতে হচ্ছে জনগণকে।

তিনি আরও বলেছেন, বাংলায় কোনও কাজ কমিশন ছাড়া হয় না। তাঁর কথায় তৃণমূল যুবকদের ভবিষ্যৎ নিয়ে খেলা করছে।

শেয়ারনিউজ, ২৬ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে