ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

বিমানে ওঠার ঠিক আগ মূহুর্তে মৃত্যু, দেশে ফেরা হলো না প্রবাসীর

২০২৪ মে ০৫ ১৬:৪২:৪৯
বিমানে ওঠার ঠিক আগ মূহুর্তে মৃত্যু, দেশে ফেরা হলো না প্রবাসীর

প্রবাস ডেস্ক : কুয়েতের আন্তর্জাতিক বিমানবন্দরে প্রস্তুত ছিলেন দেলোয়ার হোসেন (৫০)। তার পিতার নাম সিদ্দিকুর রহমান। বাড়ী নোয়াখালী জেলায়।

দেলোয়ারের ২৪ বছর পর কুয়েত থেকে দেশে ফিরছিল। কিন্তু সেই ফেরা যে একেবারে চিরতরের জন্য হবে, তা সে বুঝতে পারেনি।

বাংলাদেশ বিমানের বিজি ৩৪৪-এ চড়ার ঠিক আগ মুহূর্তে ‘হৃদরোগে’ আক্রান্ত হয়ে প্রাণ হারালেন প্রবাসী দেলোয়ার।

স্থানীয় সময় রোববার রাতে বিমানবন্দরে তার মারা যাওয়ার খবরটি নিশ্চিত করেছেন কুয়েতে বাংলাদেশ দূতাবাসের শ্রম মিনিস্টার মোহাম্মদ আবুল হোসেন।

ওই একই ফ্লাইটের যাত্রী ছিলেন কুয়েতে ট্রাভেলস ব্যবসায়ী আরেক প্রবাসী ইব্রাহিম খলিল রিপন। তিনি বলেন, স্থানীয় সময় রাত পৌনে একটায় কুয়েতের আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশের বিজি ৩৪৪-এর ফ্লাইটটি উড়াল দেওয়ার কথা।

তিনি জানান, দেলোয়ার হোসেন ইমিগ্রেশন সম্পন্ন করে ২১ নম্বর গেইট অতিক্রম করেন। বিমানে পা রাখার অল্প কিছুক্ষণ মাত্র বাকি। ঠিক তখনই আকস্মিকভাবে মারা গেলেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের ধারণা, দেলোয়ার হোসেন ‘হৃদরোগে’ আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। পরে স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে এসে তার লাশ নিয়ে যায়।

রিপন জানান, প্রায় ২৪ বছর আগে দেলোয়ার কুয়েতে আসেন। প্রথমে তিনি বৈধভাবে বসবাস করলেও এক পর্যায়ে অবৈধ হয়ে যান। সম্প্রতি কুয়েত সরকারের দেওয়া সাধারণ ক্ষমার সুযোগ নিয়ে দেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

দূতাবাসের শ্রমমন্ত্রী মোহাম্মদ আবুল হোসেন জানান, নিহত দেলোয়ার হোসেনের মরদেহ কুয়েতের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দ্রুত দেশে পাঠানো হবে।

শেয়ারনিউজ, ০৫ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে