ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

এয়ার কুলার কিনুন, বিদেশ ভ্রমণের সুযোগ পান!

২০২৪ মে ০১ ১০:৩৭:১৭
এয়ার কুলার কিনুন, বিদেশ ভ্রমণের সুযোগ পান!

নিজস্ব প্রতিবেদক : দেশজুড়ে তীব্র দাবদাহে বিপর্যস্ত জনজীবন। এই গরমে কিছুটা স্বস্তি খুঁজছে দেশের মানুষ। উচ্চবিত্তরা এসি কেনে, মধ্যবিত্তরা এয়ার কুলার পছন্দ করে। অনেকে এসি থেকে সস্তা হওয়ায় এয়ার কুলার কিনে চটকদার বিজ্ঞাপনের ফাঁদে পড়েন।

তবে গরমে এয়ার কুলার বিক্রির যেমন ধুম চলছে, তেমনি দু’দিন বা এক সপ্তাহ ব্যবহার করা এয়ার কুলার বিক্রির পোস্টে সয়লাব হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

ফেসবুক মার্কেটপ্লেস ও পুরনো পণ্য বিক্রির বিভিন্ন গ্রুপে এমনই অনেক বিজ্ঞাপন দেখা গেছে। বিক্রেতারা কয়েকদিন ব্যবহার করা এয়ার কুলার বিক্রির পোস্ট করেছেন।

কেউবা কেনার পরদিন কোন দেশের ভিসা পেয়ে গেছেন, কারো গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে, আবার কারো খুবই দ্রুত টাকা প্রয়োজন এমন কারণ উল্লেখ করে বিক্রির পোস্ট করেছেন। সেখানে আবার মজার সব মন্তব্যও করছেন ব্যবহারকারীরা।

ফেসবুকের একটি গ্রুপে এমনই এক বিজ্ঞাপন পোস্ট করেছেন এক ব্যক্তি। লিখেছেন, ‘নিসি ১৫ দিন হচ্ছে, হঠাৎ করে মাল্টার ভিসা হয়ে যাওয়াতে বিক্রি করে দিতে হচ্ছে।’ গ্রি ব্র্যান্ডের একটি এয়ার কুলার বিক্রির পোস্ট করে আরেক ব্যক্তি লিখেছেন, ‘আগামী সপ্তাহে আমেরিকা চলে যাচ্ছি, তাই বিক্রি করে দেব।’

মাসোক রানা নামের আরেক ব্যক্তি লিখেছেন, ‘এইটা কেনার একদিন পরেই লটারিতে আরেকটা পেয়েছি, তাই সেল করে দেবো।’

এদিকে এয়ারকুলার বিক্রির এমন পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আলিফ শেখ নামের এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘যেই কেনে তারই ভিসা হয়ে যাচ্ছে, রহস্যটা কী রে ভাই।’

আরেক ব্যক্তি লিখেছেন, আপনার যদি ভিসা না হয় তবে দ্রুত একটা এয়ারকুলার কিনুন, ভিসা হয়ে যাবে।

শেয়ারনিউজ, ০১ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে