ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

২০২৪ মে ০৩ ২০:০৯:৩২
চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

ডেস্ক রিপোর্ট : চলন্ত ট্রেনে অনাকাঙ্খিত ঘটনার সাক্ষী হন যাত্রীরা। স্ত্রীকে তিনবার তালাক দিয়ে পালিয়েছে স্বামী। ঘটনাটি ঘটেছে গত ২৯ এপ্রিল ভারতের জাহাংসি জংশনে।

এনডিটিভির খবরে বলা হয়, বিবাহবিচ্ছেদের সময় ২৮ বছর বয়সী মোহাম্মদ আরশাদ তার ২৬ বছর বয়সী স্ত্রী আফসানার সঙ্গে ট্রেনে ভ্রমণ করছিলেন। এনডিটিভির

পেশায় কম্পিউটার প্রকৌশলী আরশাদ চলতি বছরের ১২ জানুয়ারি আফসানার সঙ্গে বিয়ে করেন। বিয়ের পর দুজনেই ভোপালে থাকতেন। এক সপ্তাহ আগে কানপুরের পুখরায়ানে গিয়েছিলেন দুজনে।

সেখানেই আরশাদের পৈতৃক বাড়ি। কিন্তু সেখানে গিয়ে আফসানা হতবাক হয়ে যান। আরশাদের আরেক স্ত্রী আছে। প্রতিবাদ করলে আরশাদ ও তার মা আফসানার কাছে যৌতুক দাবি করে।

আফসানাকে মারধর করা হয় বলেও অভিযোগ রয়েছে। এরপর স্ত্রী আফসানাকে নিয়ে ভোপালে ফিরছিলেন আরশাদ। ট্রেন ঝাঁসি স্টেশনে ঢোকার আগেই তিনবার স্ত্রীকে তালাক দেন আরশাদ। তারপর ট্রেন থেকে নামুন।

এ ছাড়া চলন্ত ট্রেনে স্ত্রীকেও মারধর করে আরশাদ। ঝাঁসিতে ট্রেন থামলে আফসানা গোটা ঘটনার কথা জিআরপি পুলিশকে জানায়। এরপর আফসানাকে ফেরত পাঠানো হয় আরশাদের পৈত্রিক বাড়িতে। ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। আরশাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

আফসানা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে পুরো ঘটনার কথা জানান। স্বামীর কঠোর শাস্তি দাবি করেন তিনি।

পুলিশ সার্কেল অফিসার জানান, আফসানার অভিযোগের ভিত্তিতে তার স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলা থেকে রেহাই পাননি তার বাবা-মা।

শেয়ারনিউজ, ০৩ মে ২০২৪

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে