ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪
Sharenews24

একদিনের জন্য কোটিপতি হলেন বাংলাদেশিসহ ১৬ প্রবাসী

২০২৪ মে ০৪ ২৩:০৮:৫৯
একদিনের জন্য কোটিপতি হলেন বাংলাদেশিসহ ১৬ প্রবাসী

আন্তর্জাতিক ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে ১৬ জন নির্মাণ শ্রমিক ০১ মে আন্তর্জাতিক শ্রম দিবসে একদিনের জন্য কোটিপতি হওয়ার সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে প্রবাসী বাংলাদেশিও ছিলেন।

মধ্যপ্রাচ্যের সংবাদমাধ্যম খালিজ টাইমস শনিবার (০৪ মে4) এক প্রতিবেদনে উল্লেখ করেছে, ১৬ জন প্রবাসী নির্মাণ শ্রমিক তাদের জাম্পস্যুট খুলে ফেলেছে — স্যুট কোর্ট, দামি জুতা এবং চশমা। পরিবর্তে তাদের সবাইকে দামি ব্যাগ দেওয়া হয়।

তারা তখন বিশ্বের সবচেয়ে দামি গাড়িতে চড়ে। এই গাড়িতে দুবাই ঘুরে বেড়ায়। তাদের প্রথম গন্তব্য ছিল দুবাই মেরিনা। সেখানে তাদের জমকালো বিয়ের অনুষ্ঠান হয়।

এছাড়া তারা একসঙ্গে কেক কাটেন। সেদিন তারা পাঁচ তারকা হোটেলে ঘুমায়। দামি জায়গা থেকে তাদের জন্য খাবার আনা হয়। কোটিপতির জীবন-যাপন করে।

একদিনের জন্য কোটিপতি হওয়ার সুযোগ পাওয়া বাংলাদেশি প্রবাসী জাহিদ বলেন, “এভাবে জীবন উপভোগ করার অনেক সুযোগ বা স্বপ্ন আমরা দেখি না। এগুলো উপভোগ করতে পেরে আমরা খুব খুশি।”

রামদয়াল নামে এক ভারতীয় প্রবাসী বলেন, “আমি কখনো কল্পনাও করিনি যে আমি পাঁচতারা হোটেলের অতিথি হব। অসাধারণ এক অনুভূতি যা ভাষায় প্রকাশ করা যায় না। আমরা কাজের পথে শত শত দামী গাড়ি দেখতে পাই। এমন গাড়িতে বসতে পেরে আমি খুব খুশি।”

‘ওয়ার্ল্ড স্টার হোল্ডিং’নামের একটি নির্মাণ প্রতিষ্ঠান এই প্রবাসীদের কোটিপতি হওয়ার এমন সুযোগ করে দিয়েছে। এই প্রবাসীরা দীর্ঘদিন ধরে কোম্পানিটিতে কাজ করছেন।

জানা গেছে, প্রতিষ্ঠানটি যারা সেরা কাজ করেছে তাদের এমন উপহার দিয়ে সম্মানিত করেছে।

শেয়ারনিউজ, ০৪ মে ২০২৪

পাঠকের মতামত:

অনুসন্ধানী এর সর্বশেষ খবর

অনুসন্ধানী - এর সব খবর



রে