ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

শাড়িতে মেট গালায় নজর কাড়লেন আলিয়া

২০২৪ মে ০৭ ১৮:১৯:১৪
শাড়িতে মেট গালায় নজর কাড়লেন আলিয়া

বিনোদন ডেস্ক : মেট গালা ফ্যাশন জগতের সবচেয়ে বড় অনুষ্ঠান। সেই 'মেট গালা'-তে তারকাদের দারুণ সব লুকই ট্রেন্ড করছে। আর তাদের ছবি ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এবার বলিউড অভিনেত্রী আলিয়া ভাট বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালায় শাড়ি পরে নজর কেড়েছেন।

ভারতীয় মিডিয়া হিন্দুস্তান টাইমস জানিয়েছে যে তিনি ভারতীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি শাড়িতে ঐতিহ্যবাহী লুকে লাল গালিচায় হিট করেছিলেন। মেট গালায় আলিয়ার পোশাক ভক্তদের মুগ্ধ করেছে। আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে মেট গালায় তোলা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।

এই শাড়িটি তৈরি করতে ১৯৬৫ ঘন্টা সময় লেগেছে। এটি সিল্ক ফ্লস, কাচের পুঁতি এবং রত্নপাথর দিয়ে হাতে তৈরি। গোলাপী এবং সবুজ রঙের ফুল, পুঁতিযুক্ত ট্যাসেল দ্বারা সংসর্গী। এগুলোও হাতে লাগানো। শাড়ির আরেকটি হাইলাইট হল সামনের দিকে রফাল প্লিট। ব্লাউজেও সূক্ষ্ম হাতের কাজ আছে।

গয়না হিসেবে সব্যসাচী বেছে নেন একটি টিকলি। মাথায় ছিল একটি ব্যান্ড, স্টেটমেন্ট কানের দুল, হাই হিল ও আংটি। সঙ্গে ছিল মেসি হেয়ার।

মেট গালায় এটি ছিল আলিয়া ভাটের দ্বিতীয় উপস্থিতি। ২০২৩ সালে, আলিয়া প্রথমবারের মতো মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টের আইকনিক সিঁড়ি দিয়ে হেঁটেছিলেন।

শেয়ারনিউজ, ৭ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে