ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

বিয়ের পর বদলে গেলেন অভিনেত্রী, চেনাই যাচ্ছে না

২০২৪ মে ০৮ ০৭:২১:৪৩
বিয়ের পর বদলে গেলেন অভিনেত্রী, চেনাই যাচ্ছে না

নিজস্ব প্রতিবেদক : আজকাল ভারতীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম নাম হয়ে উঠেছেন রাকুল প্রীত সিং। সম্প্রতি তার সহ-অভিনেতাকে বিয়ে করায় তাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই।

সম্প্রতি তিনি এবং তার সহ-অভিনেতা জ্যাকি ভাগনানি গাঁটছড়া বাঁধেন এবং তাদের বিয়ের অনুষ্ঠানটি অনেক ধুমধাম করে সম্পন্ন হয়। দুজনের এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের বড় বড় তারকারা। কিন্তু শোনা যাচ্ছে বিয়ের পর কিছুটা মোটা হয়ে গেছেন রাকুল প্রীত সিং।

আসলে বিয়ের পর মেয়েরা যেভাবে ওজন বাড়ায়, রাকুলের ক্ষেত্রেও তাই হয়েছে। তিনি কিছু ওজন রেখেছেন এবং অনেক লোক তার রিলাক্স চেহারা পছন্দ করছে।

সম্প্রতি তাকে একটি বিমানবন্দরে দেখা গেছে এবং সেখানে তার চেহারা দেখে ভক্তরা বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করেছেন।

ভিডিও লিঙ্কটি নিচে-

বিয়ের পর বদলে গেলেন অভিনেত্রী, চেনাই যাচ্ছে না

প্রথমেই সবার মনে যা আসছে তা হল অভিনেত্রীর এই ওজন বৃদ্ধির সঠিক কারণ। অনেকে মনে করেন, বিয়ের পর তিনি এখনই নিজের ওজন নিয়ে খুব একটা চিন্তিত নন এবং সে কারণেই তার ওজন বাড়ছে। এছাড়া নিয়মিত তিনি জিমেও যাচ্ছেন না।

বিয়ের পরে তার শারীরিক ফিটনেস কিছুটা হলেও কমেছে। সবমিলিয়ে এই মুহূর্তে তিনি কিছুটা হলেও রিলাক্স রয়েছেন এবং নিজের বিয়ের পরবর্তী সময়গুলোকে ভালোভাবেই উপভোগ করা শুরু করেছেন।

শুধুমাত্র জিম এবং ফিটনেস এর দিকে আবদ্ধ থেকে নয়, বরং খাওয়া দাওয়া করে নিজের সময় গুলো ভালোভাবেই যাপন করছেন। আবার অনেকের মনে প্রশ্ন জেগেছে, অভিনেত্রী কি স্বাভাবিকভাবেই মোটা হয়েছেন নাকি এর পিছনে কোন বিশেষ কারণ রয়েছে? অনেকে আবার মনে করছেন অভিনেত্রী খুব শীঘ্রই মা হতে চলেছেন এবং তিনি এই মুহূর্তে অন্তঃসত্ত্বা। সেই কারণেই তার চেহারা কিছুটা হলেও ফুলে গেছে।

তবে রাকুল প্রীত সিং এখনো পর্যন্ত এই ব্যাপারে কিছুই জানাননি। অনেকে অভিনেত্রীর অন্তঃসত্ত্ব হওয়ার বিষয়টা সত্য নয় বলে ধরে নিচ্ছেন।

তবে পাপারাজিরা মনে করছেন, অভিনেত্রী বিয়ের পরবর্তী সময়টা ইনজয় করার জন্যই তার ওজন বেড়ে গেছে কিছুটা।

শেয়ারনিউজ, ০৮ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে