ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

শাকিবের তুফানে কেজিএফের রকি ভাইয়ের আগুন!

২০২৪ মে ০৮ ১০:০২:১৭
শাকিবের তুফানে কেজিএফের রকি ভাইয়ের আগুন!

বিনোদন ডেস্ক : প্রচণ্ড তাপপ্রবাহে যখন সবাই একটু শীতল বাতাস খুঁজছেন, ঠিক তখনই ঝড়ের পূর্বাভাস দিলেন নির্মাতা রায়হান রাফি। না, হঠাৎ করেই আবহাওয়াবিদ হয়ে গেলেন রাফি! খুব সিনেম্যাটিক ভঙ্গিতে প্রকাশ করলেন তাঁর 'তুফান' ছবির পোস্টার।

যা নিজের ফেসবুক পেজে আপলোড করে শাকিব খান লিখলেন, ‘বাংলার আকাশে বাতাসে আজ এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে’। এ পোস্টারের মাধ্যমেই তুফান ছবির আনুষ্ঠানিক লুক সামনে এলো।

আর এতেই ভক্তরা খুঁজে পেলেন বাংলার রকি ভাইকে। হ্যাঁ, দক্ষিণ ভারতীয় ব্লকব্লাস্টার চলচ্চিত্র ‘কেজিএফ’র চরিত্রটির কথা মনে করছেন অনেকে। যেখানে স্টাইলিশ গ্যাংস্টার রকি ভাই হিসেবে ছিলেন দক্ষিণী তারকা যশ।

এক ভক্ত শাকিবের পোস্টে লিখেছেন, ‘বাংলার কেজিএফ রকি ভাই’। আরেকজনের মন্তব্য এমন, ‘কেজিএফ স্টাইলের হলে খুব ভালো হবে। বাংলার কেজিএফ দেখার অপেক্ষায় রইলাম।’ এই মন্তব্যটিই কপি পেস্ট করা হয়েছে সর্বাধিক।

ছবিটির শুটিং চলছে গেল মাস থেকেই। প্রথম দফায় ভারতে হয়েছে শুটিং। সেইসব শুটিং মুহূর্তের কিছু ছবিও ইতিমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল! তারকাবহুল এই ছবিটি নিয়ে মঙ্গলবার (৭ মে) নতুন আপডেট দেন রাফী।

তবে ছবিটা যে মাশালা অ্যাকশনধর্মী হচ্ছে সেই ইঙ্গিত পরিচালক রাফী আগেই দিয়েছিলেন। ছবির ঘোষণার সময়ই এই নির্মাতা বলেছিলেন, ‘এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। তুফানের মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প।

তিনি বলেন, সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।’

নির্মাতার কথায় গল্প ও এর পোস্টারে গেটআপে তো মিল পাওয়াই গেল। তাই ভক্তদের বাংলার রকি ভাই খোঁজাটা খুব একটা দোষের নয়।

পোস্টারে দেখা যায়, শাকিব আশির দশকের স্যুটেড-বুটেড। ঘন দাঁড়ি ও লম্বা চুল; হাতে সিগারেট। ঠিক যেন রকি ভাইয়ের মতোই ব্লেজার-প্যান্টের সঙ্গে কন্ট্রাস্ট করা শার্ট।

আলফা আই, চরকি ও ভারতীয় এসভিএফ’র যৌথ প্রযোজনায় ‘তুফান’-এ শাকিব খান ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ারনিউজ, ০৮ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে