ঢাকা, বুধবার, ২২ মে, ২০২৪
Sharenews24

নতুন আলোচনায় মেগান মার্কেল

২০২৪ মে ০১ ০৯:১৩:৩০
নতুন আলোচনায় মেগান মার্কেল

নিজস্ব প্রতিবেদক : ব্রিটেনের রাজপরিবার নিয়ে সব সময়ই নানা আলোচনা হয়। এই পরিবার নিয়ে সাধারণ মানুষের আগ্রহেরও শেষ নেই। এই রাজপরিবারের সদস্যদের অন্যতম হলেন প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল। তাদের বিয়ে থেকে আনুষ্ঠানিকভাবে রাজপদ ছাড়ার পরের কিছু সময় পর্যন্ত চলে নানান আলোচনা।

এবারও সেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ফিরেছেন সাবেক ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। কারণ ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে নতুন শো নিয়ে আসছেন তিনি। নতুন এই শোটি টেলিভিশনেও প্রচার করা হবে বলে শোনা যাচ্ছে।

যদিও মেগান মাঝে মাঝে প্রিন্স হ্যারির স্ত্রী হিসাবে খবরে এসেছেন, তবে তিনি ইতিমধ্যেই তার অভিনয়ের জন্য ছোট পর্দার দর্শকদের কাছে অনেক পরিচিতি পেয়েছেন। তিনি একজন আমেরিকান অভিনেত্রী, মডেল এবং মানবাধিকার কর্মী।

মেগান মার্কেলের প্রতিনিধি সম্প্রতি ভোগ ম্যাগাজিনকে নিশ্চিত করেছেন যে তিনি বর্তমানে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সের সাথে একটি শোতে প্রযোজনা করছেন। মার্কিন ফ্যাশন ম্যাগাজিন ভোগের একটি প্রতিবেদনে মেগানের নতুন চাকরির বিবরণ দেওয়া হয়েছে।

লাইফস্টাইল সংক্রান্ত বিষয় নিয়েই নতুন অনুষ্ঠানটি হতে যাচ্ছে। তবে এর নাম এখনো প্রকাশ করা হয়নি। অনুষ্ঠানটি পরিচালনা করবেন মাইকেল স্টিড। তিনি এর আগে অ্যামি জয়ী সিরিজ ‘অ্যান্থনি বোর্ডেন: পার্টস আননোন’ শোতে কাজ করেছিলেন।

বিষয়টি এখনও নিশ্চিত না হলেও জোর গুঞ্জন চলছে প্রিন্স হ্যারিকেও মেগানের সঙ্গে দেখা যাবে।

অন্যদিকে চলতি বছরের মার্চ মাসেই ‘আমেরিকান রিভেরা অর্চার্ড; নামে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড চালু করছেন মেগান মার্কেল। আর এর কিছুদিন পর নতুন খবর এলো।

অনেকে বলছেন, নতুন কোম্পানি এবং নেটফ্লিক্সের শোর এই দুইয়ের সঙ্গে যোগসূত্র আছে। তবে এ নিয়ে এখনো কিছু বলছেন না মেগান মার্কেল।

অন্যদিকে প্রিন্স হ্যারিও নেটফ্লিক্সের সঙ্গে ইউএস ওপেন পোলো চ্যাম্পিয়নশিপ সম্পর্কিত একটি ননফিকশন শোতে কাজ করবেন।

হ্যারি এবং মেগান চার বছর আগে নেটফ্লিক্সের কয়েক মিলিয়ন ডলারের চুক্তি করেছিল। সেই সূত্র ধরেই এই দম্পতির তাদের নিজেদের গল্পে নির্মিত ‘হ্যারি এবং মেগান’ তথ্যচিত্রটি নেটফ্লিক্সে মুক্তি পায়।

মেগানের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে। তার অভিনয় জীবন শুরু হয় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে। তিনি আমেরিকান টিভি লিগ্যাল ড্রামা স্যুট–এ সাতটি সিজনে (২০১১–২০১৮) রাচেল জেনের ভূমিকায় অভিনয় করেন। একটি সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয় ছিলেন।

শেয়ারনিউজ, ০১ মে ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে