ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪
Sharenews24

আগের দিন নিলেন ৩ উইকেট, পরের দিন মৃত্যু ইংলিশ ক্রিকেটারের

২০২৪ মে ০৪ ১৭:৪১:০৫
আগের দিন নিলেন ৩ উইকেট, পরের দিন মৃত্যু ইংলিশ ক্রিকেটারের

ক্রীড়া প্রতিবেদক : ২০ বছর বয়সী ইংলিশ ক্রিকেটার জশ বেকার বল হাতে দুর্দান্ত পারফর্ম করে ম্যাচে তিন উইকেট তুলে নিয়েছিলেন। কিন্তু পরদিনই তার সতীর্থদের শুনতে হলো এ তরুণ ক্রিকেটারের মৃত্যু সংবাদ।

বেকার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে বল হাতে ২২ গজ মাতিয়েছিলেন। ২০২১ সালে বয়সভিত্তিক দলের হয়ে দেশের জার্সিতে দুটি ওয়ানডেও খেলেন তিনি। বেঁচে থাকলে আগামী ১৬ মে ২১তম জন্মদিন পালন করতেন বেকার।

বুধবার (০২ মে) কাউন্টি ক্রিকেটের সেকেন্ড ইলেভেন চ্যাম্পিয়নশিপে উস্টারশায়ারের হয়ে সমারসেটের বিপক্ষে শিকার করেন ৩ উইকেট। পরেরদিন বৃহস্পতিবার বেকারের প্রথম শ্রেণির দল উস্টারশায়ার এক বিবৃতিতে তার মৃত্যুর খবর নিশ্চিত করে। তবে কীভাবে বেকারের মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানায়নি তারা।

বেকারের মৃত্যুতে উস্টারশায়ারের প্রধান নির্বাহী অ্যাশলি জাইলস এক বিবৃতিতে বলেন, জশের মৃত্যুর খবর আমাদের সবাইকে বিধ্বস্ত করে দিয়েছে। জশ দলে একজন সতীর্থের চেয়েও বেশি কিছু ছিল। আমাদের ক্রিকেট পরিবারের অবিচ্ছেদ্য অংশ ছিল সে। আমরা তাকে মিস করব। জশের পরিবার ও বন্ধু-বান্ধবের জন্য আমাদের সমবেদনা ও প্রার্থনা রইল।

২০২১ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হওয়া বেকার ৪৭টি ম্যাচ খেলে ৭০ উইকেট শিকার করেন। গত বছর উস্টারশায়ারের সঙ্গে তিন বছরের চুক্তিও করেন বেকার। সূত্র: ইএসপিএনক্রিকইনফো

শেয়ারনিউজ, ০৪ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে