ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

মালয়েশিয়া মাতাবেন শফি মণ্ডল, বাবু, লায়লা ও মেরী

২০২৪ মে ০৬ ১২:২৯:২৪
মালয়েশিয়া মাতাবেন শফি মণ্ডল, বাবু, লায়লা ও মেরী

প্রবাস ডেস্ক : কুয়ালালামপুর ক্র্যাফট কালচারাল কমপ্লেক্সে বিডি এলিট ক্লাব মালয়েশিয়ার উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বৈশাখী উল্লাস ১৪৩১’ ।

আগামী ১১ মে শনিবার অনুষ্ঠেয় ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের খ্যাতনামা সংগীত শিল্পী শফি মণ্ডল, সুলতানা ইয়াসমিন লায়লা, ফজলুর রহমান বাবু, মেরী ও অভিনেতা সাইদুর রহমান পাভেলসহ একঝাঁক তারকা।

এই উপলক্ষে শুক্রবার রাতে বুকিত বিনতাং ব্যাচেলর পয়েন্ট রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বৈশাখী উল্লাস উদযাপন কমিটির আহবায়ক ফরিদ উদ্দিন গাজীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বিডি এলিট ক্লাব মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা সাংগঠনিক ব্যক্তিত্ব জাহিদুর রহমান খান কাঁকন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি নেতা, বিডি এলিট ক্লাব মালয়েশিয়ার উপদেষ্টা দাতুশ্রী আলহাজ কামরুজ্জামান কামাল।

তিনি বলেন, মালয়েশিয়াতে এই প্রথম কোনো সংগঠন সঠিকভাবে মালয়েশিয়ার আইন ও নিয়মকানুন মেনে প্রবাসীদের জন্য সম্পূর্ণ ফ্রি বৈশাখী উল্লাস উৎসবের আয়োজন করতে যাচ্ছে যা খুবই প্রশংসনীয়। এই সময় তিনি ১১মে সশরীরে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি উপভোগ করতে সকল প্রবাসীদের আহ্বান জানান । সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিডি এলিট ক্লাব মালয়েশিয়ার বদিউজ্জামান বাবু, মনসুর আল বাসার সোহেল, লাল মোহাম্মদ, রিসাদ বিন আবদুল্লাহ হৃদয়, শেখ জহির, রাছেল খান, এম এ রনি, আব্দুল্লাহ আল মামুন, তারিকুল আলম চৌধুরী অভি, নাদিম খান, আশরাফুজ্জামান রনি।

আরও উপস্থিত ছিলেন রোহান আহমেদ শামীম, সাইফুল ইসলাম, রিয়াজ উদ্দিন ফাহাদী, নাজমুস সাকিব, লাল্টু বিশ্বাস, ফরিদুল ইসলাম, নুরুল ইসলাম। বৈশাখী উল্লাস প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন উদ্‌যাপন কমিটির ফরিদ উদ্দিন গাজী ও লাল মোহাম্মদ।

দিনব্যাপী বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ছড়া, আবৃতি, গান, নারীদের মেহেদি উৎসব, বালিশ খেলা, নৃত্য পরিবেশনসহ থাকছে দেশীয় ঐতিহ্যবাহী পান্তা ইংলিশ-ভর্তার আয়োজন এবং বিভিন্ন প্রকার দেশীয় খাবারের স্টল।

শেয়ারনিউজ, ০৬ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে