ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪
Sharenews24

মালয়েশিয়ায় গাড়ির ওপর গাছ পড়ে নিহত ১

২০২৪ মে ০৭ ২২:৪১:০০
মালয়েশিয়ায় গাড়ির ওপর গাছ পড়ে নিহত ১

প্রবাস ডেস্ক : মালয়েশিয়ায় চলন্ত গাড়ির ওপর গাছ পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। দেশটির রাজধানী কুয়ালালামপুরে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭টি গাড়ি ক্ষতিগ্রস্তসহ ১ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুর ২টার সময় হঠাৎ ঝোড়ো হাওয়ার সঙ্গে প্রচুর বৃষ্টিপাত শুরু হয়। এ সময় রাজধানী কুয়ালালামপুরের জালান সুলতান ইসমাইল সড়কে দুর্ঘটনায় এ প্রাণহানির ঘটনা ঘটে। দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারানামা এক বিবৃতিতে জানিয়েছে এ ঘটনা আরো ১ জন আহত হয়েছে।

কুয়ালালামপুরের মালয়েশিয়ান ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেবিপিএম) বোম্বা অপারেশন সেন্টার থেকে বলা হয়েছে, দুপুর ২টা ১৯ মিনিটের সময় এই ঘটনার বিষয়ে জরুরি কল পান তারা। কল পেয়েই ফায়ার অ্যান্ড রেসকিউ বোম্বার টিম ঘটনাস্থলে পৌঁছান।

জেবিপিএম কুয়ালালামপুরের সহকারী পরিচালক এম ফাত্তা এম আমিন বলেন, এ ঘটনায় ১৭টি যানবাহন এবং মনোরেল চলার লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। উদ্ধারকৃত ৪৭ বছর বয়সী এক ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, আহত ২৬ বছর বয়সী আরো এক ব্যক্তিকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও আহত ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

এম ফাত্তা এম আমিন জানান, ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন (বিবিপি) জালান হ্যাং তুয়া, তিতিওয়াংসা, জালান তুন রাজাক এবং সেন্টুল থেকে মোট ২৭ জন সদস্যকে ঘটনাস্থলে উদ্ধার কাজের জন্য নেওয়া হয়।

এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে জালান সুলতান ইসমাইল সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় বলেও জানিয়েছেন তিনি।

শেয়ারনিউজ, ০৭ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে