ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

বৃষ্টিতে পোশাক তুলে রাস্তায় নেমে পড়লেন ঋতুপর্ণা!

২০২৪ মে ০৮ ২০:০২:১১
বৃষ্টিতে পোশাক তুলে রাস্তায় নেমে পড়লেন ঋতুপর্ণা!

বিনোদন ডেস্ক : প্রচণ্ড গরমের পর অবশেষে বৃষ্টি এল। অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। কিন্তু এই বৃষ্টিতে নাজেহাল হতে হয়েছে ওপার বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। জলমগ্ন রাস্তায় জেরবার হতে হয়েছে তাকে। নিজেই শেয়ার করেছেন ভিডিও।

সিঙ্গাপুর থেকে ফেরার পর সোমবার সারাদিন শুটিং ছিল অভিনেত্রীর। সন্ধ্যার পর হয় প্যাকআপ। কিন্তু ততক্ষণে মুষলধারায় বৃষ্টি হয়েছে কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায়।

স্টুডিও থেকে বেরিয়ে অভিনেত্রী দেখেন সামনে জলে জলাকার অবস্থা। কিন্তু বাড়ি তো যেতে হবে। তার জন্য পৌঁছতে হবে গাড়ি পর্যন্ত।

ব্যস, ঋতুপর্ণা নেমে পড়লেন বৃষ্টির জমা জলে। পরনের পোশাকটি তুলে নিয়েই জলের মধ্যে দিয়ে যেতে থাকেন অভিনেত্রী। ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে হাঁটতে পৌঁছে যান গাড়ির দরজার সামনে।

এদিকে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশন হাউসের ‘দাবাড়ু’ সিনেমায় দেখা যাবে ঋতুপর্ণাকে। বাংলার গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জীবনের অনুপ্রেরণায় তৈরি এই ছবির পরিচালক পথিকৃৎ বসু।

ছবিতে ‘দাবাড়ু’র মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা। এর পর আছে ‘অযোগ্য’। ঋতুপর্ণা ও প্রসেনজিৎ জুটির পঞ্চাশতম ছবি। আগামী ৭ জুন সিনেমা হলে মুক্তি পাবে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবি।

শেয়ারনিউজ, ০৮ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে