ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

তৃতীয় বিয়ে করবেন সাকিব, ট্রলের শিকার ডা. সাবরিনা

২০২৪ মে ১০ ০০:২১:৫৪
তৃতীয় বিয়ে করবেন সাকিব, ট্রলের শিকার ডা. সাবরিনা

বিনোদন ডেস্ক : তৃতীয়বারের মতো বিয়ে করছেন দেশের সুপারস্টার শাকিব খান, এমন খবর প্রকাশিত হয়েছে গণমাধ্যম ও ইউটিউব চ্যানেলে। যদিও এ বিষয়ে সাকিবের সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও বুবলী এখনো কিছু জানাননি।

বিভিন্ন মিডিয়ায় প্রকাশের সব তথ্য ঠিক থাকলে সেই বিয়ে হতে চলছে চলতি বছরের শেষের দিকে। জানা যায়, সাকিবের তৃতীয় বিবাহের জন্য পছন্দ করা পাত্রী নাকি একজন চিকিৎসক। দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদনের দাবি, শাকিবের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে।

শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতেই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, তবে এবার জানান একই ভুল বারবার করতে চান না তিনি।

শাকিবের সম্ভাব্য স্ত্রী নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ।

এমন খবর প্রকাশের পরই ফেসবুকে ট্রলের শিকার হয়েছেন কোভিডের সময়ে দুর্নীতির অভিযোগে জেল কাটা সাবরিনা।

মো. আবদুল মান্নান নামে একজন ফেসবুকে লিখেছেন, কে এই ডাক্তার জানি না, ওই ডাক্তারের কপালে শনি আছে। তবে ডাক্তার সাবরিনা হলে শাকিব খানের সাথে ভালো ম্যাচিং হতো।

কামরুল হাসান ফাহিম নামে একজন লিখেছেন, এখন দেখতেছি বিয়ে করতে হলে প্রথমে নিজের ইচ্ছায় একটা, দ্বিতীয়টা অন্যের ইচ্ছায়, তৃতীয়টা পরিবারের ইচ্ছায় করতে হবে।

মো. সবুজ নামে একজন লিখেছেন, লাইফে তো তারাই এনজয় করছে, আমরা তো পৃথিবীতে এসেছি জন্ম নিবন্ধনের ভুল সংশোধন করতে।

মোস্তফা কামাল নামে একজন লিখেছেন, শাকিবের বিয়েটা খুবই জরুরি। কারণ অপু-বুবলীর মুখ কোনোভাবেই বন্ধ করা যাচ্ছে না। এবার যদি এদের মুখ বন্ধ হয়।

শেয়ারনিউজ, ৯ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে