ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

২০২৩ আগস্ট ১৩ ১৫:২৬:৪০
ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬৮টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৩৬ কোটি ৬০ লাখ ৯৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা চার কোম্পানির মধ্যে রয়েছে ব্রাক ব্যাংক, রেনেটা লিমিটেড, অ্যামারেল্ড অয়েল এবং রূপালী লাইফ ইন্সুরেন্স। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২১ কোটি ৬৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের সাড়ে ৫৯ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে ব্রাক ব্যাংকের ৯ কোটি ৭৫ লাখ ৪৬ হাজার, রেনেটা লিমিটেডের ৫ কোটি ৭৯ লাখ ৭১ হাজার, অ্যামারেল্ড অয়েলের ৪ কোটি ১৫ লাখ ৩৬ হাজার এবং রূপালী লাইফ ইন্সুরেন্সের ১ কোটি ৯৩ লাখ ৪৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে গ্রামীণফোনের ১ কোটি ৮২ লাখ ৭৫ হাজার, মার্কেন্টাইল ব্যাংকের ১ কোটি ৪৮ লাখ ৪ হাজার, সি পার্ল হোটেলের ১ কোটি ৪৩ লাখ ১৯ হাজার, আলিফ ইন্ডাস্ট্রিজের ১ কোটি ২৮ লাখ ১৪ হাজার, ফু-ওয়াং ফুডের ৬৬ লাখ ০৭ হাজার এবং সোনালী পেপারের ৬৭ লাখ ৬৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারনিউজ, ১৩ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে