ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

দিনদুপুরে বিজেপি প্রধানের স্ত্রীর গাড়ি চুরি

২০২৪ মার্চ ২৫ ১২:৩৭:১৯
দিনদুপুরে বিজেপি প্রধানের স্ত্রীর গাড়ি চুরি

আন্তর্জাতিক ডেস্ক : নরেন্দ্র মোদির নেতৃত্বে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি বা বিজেপিকে ভারতের সবচেয়ে বড় রাজনৈতিক দল বলা হয়। সেই দলের প্রধান নেতা বা সভাপতি জেপি নাড্ডা। যাঁকে বর্তমান ভারতের অন্যতম ক্ষমতাধর ব্যক্তি বলে মনে করা হয়। সেই ক্ষমতাধর ব্যক্তির স্ত্রীর গাড়ি চোরে নিয়ে গেছে। তাও আবার রাজধানী এলাকা দিল্লি থেকে। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ১৯ মার্চ গাড়িটি চুরি হয়। সেদিন স্থানীয় সময় বেলা ৩টা থেকে ৪টার মধ্যে দক্ষিণ-পূর্ব দিল্লির গোবিন্দপুর এলাকা থেকে টয়োটা ফরচুনার মডেলের গাড়িটি চুরি হয় বলে জানিয়েছে একটি সূত্র। জানা যায়, গাড়িটির চালক যোগিন্দর ঘটনার দিন একটি ওয়ার্কশপ থেকে মেরামত করে গোবিন্দপুরে নিজ বাড়িতে থেকেছিলেন দুপুরের খাবার খাওয়ার জন্য। গাড়িটি বাড়ির বাইরে রেখে খেতে যাওয়ার পরপরই গাড়িটি নিয়ে যায় কেউ।

সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণের পর দিল্লি পুলিশ জানিয়েছে, শেষ খবর পাওয়া পর্যন্ত গাড়িটি নিয়ে চোর বা চোরেরা গুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। তবে এর পর যথাসাধ্য চেষ্টা করেও গাড়িটির আর কোনো হদিস পাওয়া যায়নি।

উল্লেখ্য, গাড়িটি রেজিস্ট্রেশন করা হয়েছে হিমাচলে।

পুলিশের একটি সূত্র এনডিটিভিকে জানিয়েছে, গাড়িটি উদ্ধারে তদন্ত চলছে এবং সেটিকে খুঁজে বের করতে পুলিশের তল্লাশি অব্যাহত আছে।

শেয়ারনিউজ, ২৫ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে