ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪
Sharenews24

কাল থেকে জিম্বাবুয়ের বিপক্ষে ক্যাম্প শুরু টাইগারদের

২০২৪ এপ্রিল ২৫ ১৯:৪৪:১৮
কাল থেকে জিম্বাবুয়ের বিপক্ষে ক্যাম্প শুরু টাইগারদের

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন জিম্বাবুয়ের সাথে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য পর্যাপ্ত অনুশীলনের সুযোগ পাচ্ছে টাইগাররা। সিরিজ সামনে রেখে তিনদিনের প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি।

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন দিনের প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি।

আগামী শুক্রবার (২৬ এপ্রিল) থেকে শুরু হয়ে রোববার (২৮ এপ্রিল) পর্যন্ত এই অনুশীলন ক্যাম্প চলবে। বিসিবির মিডিয়া উইং এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

তিনদিনের এই অনুশীলন ক্যাম্পে সম্পূর্ণভাবে রুদ্ধদ্বার অনুশীলন করানো হবে। সেখানে গণমাধ্যমের প্রবেশের ও অনুশীলনের ছবি বা ভিডিও গ্রহণের সুযোগ থাকছে না।

এর আগে গতকাল অনুশীলন ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। সেই দলে অবশ্য সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের নাম নেই।

এই মুহূর্তে আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলা মুস্তাফিজ ১ মের পরে দলের সঙ্গে যোগ দেবেন। অন্যদিকে সাকিব বিদেশ থেকে ফিরে যোগ দেবেন ডিপিএলে। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে এই দুই তারকাকে দলে পাচ্ছে না টাইগাররা।

এদিকে বিসিবির প্রধান নির্বাচক লিপু জানিয়েছেন, এই ১৭ সদস্যের দলের সঙ্গে সাকিব ও মুস্তাফিজের নাম যোগ হবে।

তিনি আরো জানান, এখান থেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ও ব্যাকআপ খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

শেয়ারনিউজ, ২৫ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে