ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
Sharenews24

কানাডায় সাংবাদিকদের সাথে ডেপুটি প্রিমিয়ারের আলোচনা

২০২৪ এপ্রিল ২৫ ২২:২০:৫৩
কানাডায় সাংবাদিকদের সাথে ডেপুটি প্রিমিয়ারের আলোচনা

নিজস্ব প্রতিবেদক : কানাডায় সাংবাদিকদের সাথে ডেপুটি প্রিমিয়ারের এক ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়েছে। দেশটির আলবার্টার ডেপুটি প্রিমিয়ার এবং পাবলিক সেফটি ও ইমার্জেন্সি সার্ভিসেস মিনিস্টার মাইক এলিসের সাথে ‘মাল্টিকালচারাল মিডিয়া রাউন্ড টেবিল উইথ মিনিস্টার মাইক এলিস’ শীর্ষক এই আলোচনা অনুষ্ঠিত হয়।

এ আলোচনায় রাস্তায় নিরাপদে চলাচল, কমিউনিটির অপরাধ এবং জনসাধারণের মধ্যে বিশৃঙ্খলা মোকাবিলায় করণীয় নানা বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

এই ভার্চুয়াল আলোচনায় বহুজাতিক বিভিন্ন কমিউনিটির সাংবাদিকরা অংশ নেন এবং পাবলিক সেফটি ও ইমার্জেন্সি সার্ভিসেস মিনিস্টার মাইক এলিসের কাছে বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে চান।

বাংলাদেশ কমিউনিটির সাংবাদিক আহসান রাজীব বুলবুল গত বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ক্যালগেরি বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি শিক্ষার্থী ফাইরুজ শাফিন মুনমুনের মৃত্যুর কথা তুলে ধরে নতুন আসা শিক্ষার্থীদের জন্য নিরাপদে রাস্তায় চলাচল এবং জনসচেতনতা সৃষ্টিতে তার সরকারের পরিকল্পনার কথা জানতে চান।

পাশাপাশি কমিউনিটির নিজস্ব উদ্যোগে সচেতনতা বৃদ্ধি করতে চাইলে তার সরকারের সহযোগিতার কথাও জানতে চান।

পাবলিক সেফটি ও ইমার্জেন্সি সার্ভিসেস মিনিস্টার মাইক এলিস সচেতনতা বৃদ্ধির উদ্যোগের প্রশংসা করে বলেন, নিরাপদে চলাচল এবং সচেতনতা বৃদ্ধির সহযোগিতা প্রদানে তার সরকার প্রস্তুত।

এছাড়াও তিনি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন বিষয়ে গুরুত্বারোপ করেন।

শেয়ারনিউজ, ২৫ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে