ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

নিজের ইনস্টাগ্রামের আয় নিয়ে মুখ খুললেন কোহলি

২০২৩ জুন ০৪ ১৬:১০:২৪
নিজের ইনস্টাগ্রামের আয় নিয়ে মুখ খুললেন কোহলি

ক্রীড়া প্রতিবেদক : ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় নাম বলা চলে বিরাট কোহলিকে। মাঠে এবং বাইরে তার সম্পর্কে জানতে সব সময়ই উদ্‌গ্রীব হয়ে থাকেন ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সময়ের অন্যতম সেরা এই ব্যাটারও ভক্তদের সঙ্গে যুক্ত থাকতে পছন্দ করেন।

সেই সূত্র ধরেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্রিকেটার হিসেবে কোহলি সবচেয়ে বেশি টাকা পাওয়ার যে খবর বেরোয়, সেই তথ্যকে তিনি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন কোহলি।

ইনস্টাগ্রামের শিডিউলিং টুল হুপার এইচকিউ-এর তথ্য অনুযায়ী, প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে কোহলির আয় হয় পৌনে ১২ কোটি রুপি! সোশ্যাল মিডিয়া থেকে সবচেয়ে বেশি উপার্জনকারী ২৫ জনের মধ্যে একমাত্র ভারতীয় তিনি।

এ ছাড়া সেই তালিকায় ১০০ জনের মধ্যে কেবল দুজন ক্রিকেটার আছেন। কোহলি ছাড়া অন্যজন হচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেট অধিনায়ক এবিডি ভিলিয়ার্স।

সারা বিশ্বে ইনস্টাগ্রাম থেকে আয় করা ব্যক্তিদের মধ্যে কোহলি আছেন ১৪তম স্থানে। পোস্টপ্রতি ৩২ লাখ ৩৪ হাজার মার্কিন ডলার আয় করে সবার ওপরে আল নাসরের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পোস্টপ্রতি ২৫ লাখ ৯৭ হাজার মার্কিন ডলার আয় নিয়ে লিওনেল মেসি দুইয়ে আছেন। তালিকার তিন ও চারে যুক্তরাষ্ট্রের সেলেনা গোমেজ ও কাইলি জেনার। তাদের একজন সংগীতজগতের, অন্যজন মিডিয়া ব্যক্তিত্ব ও ব্যবসায়ী।

পোস্টপ্রতি ১৪তম সর্বোচ্চ আয় করা কোহলি বাংলাদেশি মুদ্রায় পান ১৫ কোটি ২০ লাখ টাকারও বেশি। ভারতীয় এই তারকা ব্যাটার নিজের ‘অফ-ফিল্ড’ জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন প্রায়ই। তার আয়ের বিষয়ে দেওয়া তথ্যটি গতকাল সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে, যা দেখে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন কোহলি।

সেখানে তিনি লিখেছেন, ‘যখন আমি জীবনে যা পেয়েছি তার জন্য কৃতজ্ঞ এবং ঋণী, তবে আমার সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন নিয়ে যে খবর ছড়াচ্ছে সেটা সত্যি নয়।’

শেয়ারনিউজ, ১২ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে