ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪
Sharenews24

মোস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের রহস্যজনক পোস্ট

২০২৪ এপ্রিল ২৩ ১২:৩৩:০০
মোস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের রহস্যজনক পোস্ট

ক্রীড়া প্রতিবেদক : চেন্নাই সুপার কিংস নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট দিলেন মোস্তাফিজুর রহমানের ছবি আর ক্যাপশনে রেখে দিলেন যত রহস্য। সেই রহস্যময় পোস্ট নিয়ে চেন্নাই ও মোস্তাফিজের ভক্ত-সমর্থকদের মধ্যে চলছে যত আলোচনা।

চেন্নাই সুপার কিংসের পোস্টে কী সেটা? আজ নিজেদের মাঠে লক্ষ্ণৌ সুপার জায়ান্টকে আতিথেয়তা দেবে চেন্নাই। ম্যাচের আগে চেন্নাই মোস্তাফিজের এক ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছে, ‘শুধু দুজন হাসছে!’ এরপর দিয়েছে দুটি ইমোজি।

এই ক্যাপশন দিয়ে কী বোঝাতে চেয়েছে চেন্নাই? সেটিই এখনে রহস্যের ঘেরাটোপে। পোস্ট করা মোস্তাফিজের মুচকি হাসির ছবিটিও অবশ্য রহস্যময় ইঙ্গিতই দিচ্ছে।

এবারের আইপিএলে অবশ্য আর দুই ম্যাচ খেলেই ঢাকায় ফিরবেন মোস্তাফিজ। সামনে যে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি! এখন পর্যন্ত ২০২৪ আইপিএলে ৬ ইনিংসে ১১ উইকেট নিয়েছেন ফিজ।

শুরুর দিকে তাঁর মাথায় সর্বোচ্চ উইকেটের পুরস্কার পার্পল ক্যাপ থাকলেও এখন সেটি চলে গেছে ৮ ম্যাচে ১৩ উইকেট নিয়ে শীর্ষে থাকা মুম্বাই ইন্ডিয়ানসের জসপ্রীত বুমরার মাথায়।

তবে আজ মাঠে নামলে পার্পল ক্যাপ সেরে নেওয়ার সুযোগ পাচ্ছেন মুস্তাফিজ। কিন্তু একাদশে কি তার জায়গা হবে? আগের ম্যাচে লখনউয়ের মাঠে ৮ উইকেটে হেরে যাওয়া ম্যাচে বেশ আঁচড়ে পড়েছিলেন বাংলাদেশি পেসার। ৪৩ রানে নেন ১ উইকেট।

সেই আক্ষেপ সুযোগ পেলে ঘুচিয়ে লক্ষ্ণৌর বিপক্ষে প্রতিশোধ নিয়ে চেন্নাইয়ে জয়ে ফেরাতে চাইবেন কাটার মাস্টার মোস্তাফিজ।

চেন্নাইয়ের হয়ে নিজের প্রথম মৌসুমে ৬ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসার জন্য ঢাকায় আসতে হওয়ায় খেলতে পারেননি ১ ম্যাচ।

চেন্নাই এবারের সংস্করণে ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে আছে তালিকার চারে।

শেয়ারনিউজ, ২৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে