ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

সঙ্গীর ঠকানো ধরতে পারছেন না, ৫ উপায়ে তাঁর মুখোশ খুলুন

২০২৪ এপ্রিল ১১ ১২:০০:১৬
সঙ্গীর ঠকানো ধরতে পারছেন না, ৫ উপায়ে তাঁর মুখোশ খুলুন

শেয়ারনিউজ ডেস্ক : কিছুতেই বুঝতে পারছেন না- আপনার প্রতি সঙ্গীর এই পরিবর্তন কেন? কেন সে আপনার দিকে মনোযোগ দিচ্ছে না?

যে মানুষটি সবসময় আপনার সাথে সংযুক্ত ছিল সে এত আলগা কেন? হয়তো সে আপনার প্রতি আর আকৃষ্ট হয় না। নাকি তার জীবনে অন্য কোনো বসন্তের আবির্ভাব ঘটেছে।

এই অন্য বসন্ত জিনিস সম্পর্কে কিভাবে? হয়তো তার মনের কোণে উঁকি দিয়েছে অন্য কোনো ভালোবাসা। আপনার সঙ্গী অন্য কারো প্রতি আকৃষ্ট হতে পারে। সে কি আপনার সাথে প্রতারণা করছে? কিভাবে বুঝবেন আপনার সঙ্গী প্রতারণা করছে কিনা...

১. সঙ্গী আগে থেকেই আপনার থেকে দূরত্ব বাড়াতে শুরু করবে। তার বিচ্ছেদের অনুভূতি থাকবে। যে ব্যক্তি আপনার কোনো আচরণে কিছুটা বিরক্ত ছিল, সে ব্যক্তিটির মধ্যে চিন্তাহীনতা অনুভব করা শুরু হবে। সে বেশি কিছু মেনে নেবে না।

২. সে আপনার সাথে লুকোচুরি শুরু করবে। আপনার কাছ থেকে অনেক কিছু লুকাতে শুরু করবে। যে ব্যক্তি সন্ধ্যা ৭টার মধ্যে বাড়ি ফিরতেন, তিনি হয়তো রাত ১০টায় বাড়ি ফিরতে চান না।

৩. ফোন করা কিংবা নিয়মিত যোগাযোগ রাখা বন্ধ করবেন তিনি। কথা দিয়ে কথা রাখা বন্ধ করবেন তিনি।

৪. মিথ্যা বলার প্রবণতা বাড়বে। ঘনঘন নিজের সঙ্গে সময় কাটানোর কথা বলবেন। মাঝরাতেও ফোনে উঁকিঝুকি দিতে শুরু করবেন।

৫. যে ফোনটি আগে লক ছিল না বা ফোনের পাসওয়ার্ড আপনার কাছ থেকে লুকিয়ে রাখেনি, হঠাৎ করে দেখবেন পাসওয়ার্ড বা ফোন লক প্যাটার্ন অপ্রত্যাশিতভাবে বদলে গেছে।

এই সবই একটি অংশীদার এগিয়ে যাওয়ার এবং আপনার কাছ থেকে সম্পর্ক লুকানোর প্রাথমিক লক্ষণ। আর এসবের মধ্যেও যদি সে চোখ ধুতে থাকে, তাহলে বুঝতে হবে সে সত্যিকারের খেলোয়াড়। কৌশল বদলাতে হবে। সে বুনো ওল হলে, আপনাকে বাঘা তেঁতুল হতেই হবে!

শেয়ারনিউজ, ১১ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে