ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪
Sharenews24

বিয়ে বাড়িতে মরিচের গুঁড়া ছিটিয়ে কনেকে অপহরণ! ভিডিও ভাইরাল

২০২৪ এপ্রিল ২৪ ১০:৪৪:২৩
বিয়ে বাড়িতে মরিচের গুঁড়া ছিটিয়ে কনেকে অপহরণ! ভিডিও ভাইরাল

বিনোদনপ্রতিবেদক : বিয়ে বাড়িতে ঘটল চমকপ্রদ ঘটনা। মরিচের গুঁড়া ছিটিয়ে বিয়ে বাড়ি থেকে কনেকে অপহরণ! শুনতে যতটা আশ্চর্যজনক মনে হচ্ছে, বাস্তবেই এমনটি ঘটেছে।

মরিচের গুঁড়া ছিটিয়ে কনেকে বিয়ের অনুষ্ঠান থেকে তুলে নেওয়ার চেষ্টা করে তার পরিবারের সদস্যরা। জোরপূর্বক অপহরণের এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, তার বাবা-মা এবং অন্যান্য আত্মীয়রা বিয়ের অনুষ্ঠান থেকে হলুদ শাড়ি পরা কনেকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। আর বরযাত্রীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করছে।

একপর্যায়ে এক ব্যক্তি বাধা দিলে মুখে লাল মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। তখন এক যুবক নববধূকে মেঝে দিয়ে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

বিয়ে বাড়িতে মরিচের গুঁড়া ছিটিয়ে কনেকে অপহরণ! ভিডিও ভাইরাল

এই সময় আরেক যুবক মেয়েটির পা ধরে আটকানোর চেষ্টা করছিলেন আর মেয়েটি চিৎকার করে কাঁদছিল। ভারতের অন্ধ্র প্রদেশের পূর্ব গোদাবরী জেলার কাদিয়ামে সম্প্রতি এই অবাক করার ঘটনাটি ঘটে।

রাজ্যের নারসারাওপেট জেলার একটি কলেজে ভেটেরিনারি সায়েন্সে ডিপ্লোমা করার সময় গঙ্গাভারম স্নেহা এবং বটিনা ভেঙ্কটানান্দুর পরিচয় হয়। ধীরে ধীরে তারা বন্ধু হয়ে ওঠেন এবং প্রেমের সম্পর্কে জড়ান।

গত ১৩ এপ্রিল বিজয়ওয়াড়ার বিখ্যাত দুর্গা মন্দিরে বিয়ে করে এ যুগল। বিয়ের পর তারা ভেঙ্কটানান্দুর বাড়িতে যান। এরপর ছেলের পরিবার গত ২১ এপ্রিল পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়।

বিষয়টি স্নেহার পরিবারকেও জানানো হয়েছিল এবং তাদের আমন্ত্রণ জানানো হয়েছিল।

নির্ধারিত দিন ভেনুতে যখন অনুষ্ঠানের আয়োজন চলছিল, তখন হঠাৎ মা ও অন্যান্য আত্মীয়রা স্নেহার সেখানে ঢুকে পড়েন। তারা মরিচের গুঁড়া দিয়ে আশপাশের লোকদের ওপর আক্রমণ করেন এবং মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে বর, বরের পরিবারের সদস্য ও বন্ধুরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। গুরুতর আহত হন বরের এক বন্ধু। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ পর্যন্ত বর অপহরণের চেষ্টা নস্যাৎ করতে সক্ষম হয়। এ ঘটনায় তারা মামলা করেছেন।

ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে স্নেহা বলেন, "আমার মা, ভাই ও মামাতো ভাই এসে আমাকে অপহরণ করার জন্য আমার আশেপাশের লোকজনের গায়ে মরিচের গুঁড়ো ছুড়ে মারে। কিন্তু কেন স্নেহার পরিবার এই বিয়ের বিপক্ষে তা জানা যায়নি।

শেয়ারনিউজ, ২৪ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে